Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! প্রাথমিক বিদ্যালয়ের সামনে কংক্রিটের রাস্তা ভাঙা,ঝুঁকি নিয়ে যাতায়াত ছাত্রছাত্রী থেকে পথ চলতি মানুষ

প্রাথমিক বিদ্যালয়ের সামনে কংক্রিটের রাস্তা ভাঙা,ঝুঁকি নিয়ে যাতায়াত ছাত্রছাত্রী থেকে পথ চলতি মানুষপূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত দেভোগ গ্রাম পঞ্চায়েত কিশমৎ শিবরামনগর ১ নং প্রাথমিক বিদ্যালয় এর সামনে দীর্ঘদ…

 

প্রাথমিক বিদ্যালয়ের সামনে কংক্রিটের রাস্তা ভাঙা,ঝুঁকি নিয়ে যাতায়াত ছাত্রছাত্রী থেকে পথ চলতি মানুষ

পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত দেভোগ গ্রাম পঞ্চায়েত কিশমৎ শিবরামনগর ১ নং প্রাথমিক বিদ্যালয় এর সামনে দীর্ঘদিন (প্রায় আট মাস) এই রাস্তাটি ভেঙ্গে রয়েছে। পথচারিদের যাতায়াতের ভীষণ অসুবিধা হচ্ছে, ফলে পথচারিরা বাধ্য হয়েই বিদ্যালয়ের সামনে গ্রামের যে মাঠ রয়েছে সেই মাঠের ওপর দিয়েই সাইকেল, মোটরসাইকেল, মেশিনভ্যান সব যাতায়াত করছে। এর ফলে ছাত্র-ছাত্রীরা যে কোন সময় দূর্ঘটনার শিকার হতে পারে। স্কুলের শিক্ষক অনুপ পাঁজা  বলেন  দ্রুত এই রাস্তাটি মেরামতি করবার জন্য প্রশাসনের কাছে আবেদন জানাই।

তিনি আরো বলেন,পথচারিদের যাতায়াতের ভীষণ অসুবিধা হচ্ছে,ফলে পথচারিরা বাধ্য হয়েই বিদ্যালয়ের সামনে গ্রামের যে মাঠ রয়েছে সেই মাঠের ওপর দিয়েই সাইকেল,মোটরসাইকেল, মেশিনভ্যান সহ সমস্ত যানবাহন নিয়ে যাতায়াত করছে।এর ফলে মাঠে খেলার সময় ছাত্র-ছাত্রীদের যে কোন সময় দূর্ঘটনার ঘটতে পারে।তাই দ্রুত এই রাস্তাটি মেরামতি করবার জন্য প্রশাসনের কাছে আবেদন জানিয়েছে স্থানীয় বাসিন্দা ও স্কুলের শিক্ষকরা।

No comments