Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামের সেই প্রলয় পালকে ভোটের আগের রাতে আটক করল পুলিশ

নন্দীগ্রামের সেই প্রলয় পালকে ভোটের আগের রাতে আটক করল পুলিশ
নন্দীগ্রামের বিজেপি নেতা প্রলয় পালকে আটক করল পুলিশ। তৃণমূল থেকে দল বদলে বিজেপিতে আসা প্রলয় বিধানসভা নির্বাচনের আগে রাতারাতি আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন একটি কল রেকর্ডি…

 


 নন্দীগ্রামের সেই প্রলয় পালকে ভোটের আগের রাতে আটক করল পুলিশ


নন্দীগ্রামের বিজেপি নেতা প্রলয় পালকে আটক করল পুলিশ। তৃণমূল থেকে দল বদলে বিজেপিতে আসা প্রলয় বিধানসভা নির্বাচনের আগে রাতারাতি আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন একটি কল রেকর্ডিংয়ে প্রকাশ্যে এনে।  প্রলয়ের দাবি ছিল, ওই ফোন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে করেছিলেন এবং বিধানসভা ভোটের সময় সহযোগিতা করতে অনুরোধ করেছিলেন। যা পরে মমতা স্বীকারও করেন। সেই প্রলয়কে শনিবার রাতে তমলুকের নিমতৌড়ি থেকে আটক করেছে পুলিশ।


প্রলয়ের বিরুদ্ধে আপাতত কোনও অভিযোগ আনা হয়নি। তবে পুলিশ জানিয়েছে, নন্দীগ্রামের নেতা পুরভোটের আগের রাতে তমলুকের সীমান্তে হাজির ছিলেন। এদিকে পুলিশের কাছেও খবর ছিল ভোটের আগে বহিরাগতদের তমলুকে ঢোকানো হচ্ছে। তমলুকের প্রবেশপথ নিমতৌড়িতে নাকা চেকিংয়ের সময় প্রলয়কে দেখতে পায় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্যই আটক করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।


যদিও বিজেপির অভিযোগ, নিমতৌড়ি তমলুকের পুর এলাকার মধ্য পড়ে না। তা সত্ত্বেও কেন প্রলয়কে আটক করা হল তা নিয়ে ভোটের পর কথা বলবে দল।  অন্যদিকে তৃণমূলের তমলুক টাউন তৃণমূলের নেতা চঞ্চল খাঁড়ার দাবি, বিজেপি তমলুকে বহিরাগতদের ঢোকানোর চেষ্টা করছে, সেই অভিযোগ আগেই পেয়েছিলেন তাঁরা। জানতে পেরেছিলেন,দুষ্কৃতীদের বোমা বন্দুক নিয়ে তমলুকে ঢোকানো হচ্ছে পুলিশকে সতর্কও করেছিলেন। এরপরই পুলিশ তল্লাশি চালাতে গিয়ে প্রলয়কে আট করেছে।

No comments