Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অনাথ আশ্রমের ১২ জন মাধ্যমিক পরীক্ষার্থী

অনাথ আশ্রমের ১২ জন মাধ্যমিক পরীক্ষার্থী

প্রদীপ কুমার মাইতি,দীর্ঘ দুই বৎসর করোনা আবহে স্কুল-কলেজ বন্ধ থাকার পর এই বছর ভগবানপুর 2 নম্বর ব্লকের অন্তর্গত পাউসি অন্ত্যোদয় অনাথ আশ্রমের  7 ও আশ্রম পরিচালিত "স্নেহ ছায়া" শিশু আব…

 




অনাথ আশ্রমের ১২ জন মাধ্যমিক পরীক্ষার্থী



প্রদীপ কুমার মাইতি,দীর্ঘ দুই বৎসর করোনা আবহে স্কুল-কলেজ বন্ধ থাকার পর এই বছর ভগবানপুর 2 নম্বর ব্লকের অন্তর্গত পাউসি অন্ত্যোদয় অনাথ আশ্রমের  7 ও আশ্রম পরিচালিত "স্নেহ ছায়া" শিশু আবাসে র 5 জন পরীক্ষার্থী পাউসি বৈকুণ্ঠ মিলন বিদ্যাপীঠ থেকে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে। 

বিদ্যালয় বন্ধ থাকার কারণে আশ্রম এর সহযোগিতায় অনলাইন ক্লাস,আশ্রমের কোচিং মাধ্যমে পড়াশোনা করে আজ প্রথম পরীক্ষায় বসতে চলেছে.....

এই বারোজনের কারোর বাবার আছে মা নেই,কারুর মা আছে বাবা নেই,আবার কারোর বাবা-মা দুজনেই নেই, তা সত্ত্বেও আশ্রমের সম্পাদক বলরাম করণে সহযোগিতা- আশীর্বাদে আজ এরা মাধ্যমিক পরীক্ষায় বসতে পেরেছে। তন্ময়, চন্দ্রশেখর, শম্পা, শ্রাবণী, নিতাই,সঞ্জীব, প্রদ্যুৎ এরা চায় শিক্ষার মধ্য দিয়ে সমাজ ও নিজেদের এগিয়ে নিয়ে যেতে।  

আশ্রমের সম্পাদক বলরাম করন বলেন - এই পরিস্থিতিতে স্কাইপ,অনলাইন,কোচিং এ উপযোগী করা হয়েছে,ওরা সবাই আশানুরূপ ভালো রেজাল্ট করবে।

No comments