Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চকদীপা হাই স্কুলে মাধ্যমিক পরীক্ষার্থীরা ঢুকলেন সারিবদ্ধ ভাবে শুভেচ্ছা জানালেন হলদিয়া পৌরসভা

চকদীপা হাই স্কুলে মাধ্যমিক পরীক্ষার্থীরা ঢুকলেন সারিবদ্ধ ভাবে শুভেচ্ছা জানালেন হলদিয়া পৌরসভা ।করোনা পরিস্থিতিত কিছুটা স্বাভাবিক হতেই প্রায় এক বছর পর শুরু হলো মাধ্যমিক পরীক্ষা। তবে মাস্ক পরা বাধ্যতামূলক সহ বেশ কয়েকটি নিয়ম জারি …

 




চকদীপা হাই স্কুলে মাধ্যমিক পরীক্ষার্থীরা ঢুকলেন সারিবদ্ধ ভাবে শুভেচ্ছা জানালেন হলদিয়া পৌরসভা ।করোনা পরিস্থিতিত কিছুটা স্বাভাবিক হতেই প্রায় এক বছর পর শুরু হলো মাধ্যমিক পরীক্ষা। তবে মাস্ক পরা বাধ্যতামূলক সহ বেশ কয়েকটি নিয়ম জারি করে পরীক্ষা কেন্দ্রের বাইরে ফেস্টুন ঝুলালো স্কুল কর্তৃপক্ষ।


   ৭-১৫ মার্চ পর্যন্ত চলবে মাধ্যমিক পরীক্ষা। জেলা শিক্ষা দপ্তর সূত্রে জানা গিয়েছে, এ দিন পরীক্ষা কেন্দ্রে প্রবেশের আগে সকল ছাত্র-ছাত্রীদের মুখে লক্ষ্য করা যায় মাস্ক।


এক বছর পর অনেকটাই স্বাভাবিক হয়েছে করোনা পরিস্থিতি। এই পরিস্থিতিতে মাধ্যমিক পরীক্ষা দিতে এসে পূর্ব মেদিনীপুরের জেলার শিল্প শহর হলদিয়া পৌরসভার অন্তর্গত ১৯ নম্বর ওয়ার্ডে চকদীপা হাই স্কুল পরীক্ষার সেন্টারে উৎসাহ লক্ষ্য করা যায় ছাত্রছাত্রীদের মধ্যে। পৌরসভার উদ্যোগে আগত পরীক্ষার্থীদের গোলাপ ও কলম তুলে দিলেন স্থানীয় কাউন্সিলর শংকর প্রসাদ নায়েক ও বিশিষ্ট সমাজসেবী সুশান্ত দাস। পরীক্ষার সেন্টার গুলিতে মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক চক্রবর্তী ফেস্টুন লাগানো রয়েছে সকল পরীক্ষার্থী ও অভিভাবকদের শুভেচ্ছা জানিয়েছেন। পরীক্ষা কেন্দ্রেই মোতায়েন আছে ভবানীপুর থানার পুলিশ বাহিনী। পাশাপাশি সিসি ক্যামেরার মাধ্যমেও চালানো হচ্ছে নজরদারি।


No comments