Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষক সমিতির জেলা সম্মেলন উদ্বোধন করেন রাজ্য শাখার সাধারণ সম্পাদক দীনবন্ধু বিদ্যাভূষন

শিক্ষক সমিতির জেলা সম্মেলন উদ্বোধন করেন রাজ্য শাখার সাধারণ সম্পাদক দীনবন্ধু বিদ্যাভূষন         পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা শাখার উদ্যোগে ৮ ম দ্বিবার্ষিক ২ দিনের জেলা সম্মেলন শেষ হল। হলদিয়ার চক দ্বীপা হা…

 





শিক্ষক সমিতির জেলা সম্মেলন উদ্বোধন করেন রাজ্য শাখার সাধারণ সম্পাদক দীনবন্ধু বিদ্যাভূষন

         পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা শাখার উদ্যোগে ৮ ম দ্বিবার্ষিক ২ দিনের জেলা সম্মেলন শেষ হল। হলদিয়ার চক দ্বীপা হাই স্কুলে ১৯ শে ফেব্রুয়ারি শনিবার উদ্বোধন করেন রাজ্য শাখার সাধারণ সম্পাদক দীনবন্ধু বিদ্যাভূষন। সম্মেলনে স্মরণিকা প্রকাশ করেন, জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ এর চেয়ারম্যান হাবিবুর রহমান। তিনি বলেন যে শিক্ষার মান বাড়াতে শিক্ষকদের আরো বেশি দায়িত্ব নিতে হবে ও স্কুলে পরিকাঠামো উন্নয়নে আর্থিক সহযোগিতা পাওয়া যাবে। এছাড়া ও উপস্থিত ছিলেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও শিক্ষাবিদ বিশ্বনাথ চক্রবর্তী, বিধায়ক বিপ্লব রায় চৌধুরী, হলদিয়ার পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল প্রমুখ। 

শিক্ষক সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক অরূপ কুমার ভৌমিক বলেন, সম্মেলনের ভাবনা ছিল-স্কুল খুলুক শিক্ষা বাঁচুক, অনলাইনে শিক্ষা নয়, স্কুলই হোক আসল শিক্ষালয়। তিনি বলেন দীর্ঘদিন পর স্কুল খুলল, তাই স্কুল পরিকাঠামো উন্নয়নের পর্যাপ্ত অর্থ বরাদ্দ করতে হবে। এছাড়া শিক্ষার উন্নয়ন করতে গেলে সমাজে প্রাথমিক শিক্ষক শিক্ষিকাদের আরো বেশি দায়িত্বশীল হতে হবে। সম্মেলনে ৮০০ প্রতিনিধি উপস্থিত ছিলেন।  রবিবার ব্রজলাল চক থেকে চকদ্বীপা হাই স্কুল পর্যন্ত টেবল সহকারে শোভাযাত্রা হয়।

No comments