Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! বৌভাতের দিন নববধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ স্বামীর প্রেমিকার বিরুদ্ধে

বৌভাতের দিন নববধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ স্বামীর প্রেমিকার বিরুদ্ধে প্রদীপ কুমার মাইতি,,হাসি খুশি মন্ডপটা নিমেষেই বিসাদ হয়ে গেল। জীবনে কখন কিভাবে দুর্ঘটনা নেমে আসে তা একমাত্র জানে নিয়তি। আর সেই ঘটনায় জীবনের মোড় ঘুরিয়…

 




বৌভাতের দিন নববধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ স্বামীর প্রেমিকার বিরুদ্ধে

 প্রদীপ কুমার মাইতি,,হাসি খুশি মন্ডপটা নিমেষেই বিসাদ হয়ে গেল। জীবনে কখন কিভাবে দুর্ঘটনা নেমে আসে তা একমাত্র জানে নিয়তি। আর সেই ঘটনায় জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

খুশির মন্ডপে দুখের পাহাড় পড়ল বৌভাতের আসরে। পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারের ঘটনা। ১৮ বছরের রিয়া দাসের বিয়ে সম্পূর্ণ হয়। বৌভাতের দিন কোল্ডডিংস খেয়ে ছিল। কিছুক্ষণের মধ্যেই বমি করতে থাকে নববধূ। স্থানীয় ডাক্তার পরে তমলুকে একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে গেলে ওখান থেকে কলকাতা রেফার করা হলেও শেষ রক্ষা করে যায়নি। এলাকায় নেমে আসে শোকের ছায়া। 

সূত্রে খবর, নন্দকুমার থানা সাওড়াবেরিয়া জালপাই 1 নম্বর অঞ্চলের রুপাহার গ্রামের বিদ্যুৎ দাস অধিকারী সাথে তমলুক থানার শ্রীরামপুর অঞ্চলের গোপিনাথপুর গ্রামের বাসিন্দা রিয়া দাসের সঙ্গে বিবাহ হয়েছিল। 

বৌভাতের দিন বিদ্যুৎ দাস অধিকারী তার পাতানো বোন পূজা মন্ডল আমন্ত্রণ করেছিল। পরিবারের অভিযোগ পূজা মন্ডল বৌভাতের দিন নববধূকে কোল্ডডিংস সাথে বিষ খাইয়েছে। পূজা মন্ডল বিদ্যুৎ দাস অধিকারী কে বিয়ের করতে চেয়েছিল। বিদ্যুৎ রাজি না হওয়ায় তারি প্রতিহিংসা। পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনার পূজা মন্ডল কে গ্রেফতার করেছে নন্দকুমার থানার পুলিশ। বৃহস্পতিবার তমলুক জেলা কোর্টের তোলা হলে 

পূজা মন্ডলকে চৌদ্দ দিনের জেলা হেফাজতের নির্দেশ দেয়। এই ঘটনায় পরিবারের পক্ষ অভিযুক্ত পূজা মন্ডল এর কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

No comments