Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া-সম্প্রীতি উৎসব 2022 এর শুভ উদ্বোধনে- রাজ্য সরকারের ক্ষুদ্র কুটির শিল্প নিগম চেয়ারম্যান বিপ্লব রায় চৌধুরী

হলদিয়া-সম্প্রীতি উৎসব 2022 এর শুভ উদ্বোধনে- রাজ্য সরকারের ক্ষুদ্র কুটির শিল্প নিগম চেয়ারম্যান বিপ্লব রায় চৌধুরী 
পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া সিপেট কলেজ  পার্শ্ববর্তী ময়দান (সংস্কৃত ময়দানে) সম্প্রীতি উৎসব…

 




হলদিয়া-সম্প্রীতি উৎসব 2022 এর শুভ উদ্বোধনে- রাজ্য সরকারের ক্ষুদ্র কুটির শিল্প নিগম চেয়ারম্যান বিপ্লব রায় চৌধুরী 


পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া সিপেট কলেজ  পার্শ্ববর্তী ময়দান (সংস্কৃত ময়দানে) সম্প্রীতি উৎসব 2022 উদ্বোধন হলো। হলদিয়া  ক্ষুদিরাম নগর ক্ষুদিরাম


বসুর  মূর্তির পাদদেশে থেকে সুসজ্জিত একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়। ছাত্র-ছাত্রী এলাকার শুভানুধ্যায়ী এবং পুরুলিয়ার ছৌ নিত্য এছাড়াও ছিলেন শোভাযাত্রায় হলদিয়া পৌরসভা চেয়ারম্যান কাউন্সিলর আজগর আলি( পল্টূ) স্বপন নস্কর, গোপাল চন্দ্র দাস, নেতৃত্ব দিয়েছিলেন মেলা কমিটির সম্পাদক শেখ সাবীর আলী ও সভাপতি শেখ মজাফফর।


মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করে উদ্বোধন করেন  মাননীয় শ্রী বিপ্লব রায় চৌধুরী(বিধায়ক পূর্ব পাঁশকুড়া চেয়ারম্যান ক্ষুদ্র ও কুটির শিল্প নিগম) শেখ আজগর আলী(পল্টু)(পৌর পরিষদ হলদিয়া পৌরসভা) মাননীয় সাধন চন্দ্র জানান (ভাইস চেয়ারম্যান হলদিয়া উন্নয়ন পর্ষদ)মাননীয় স্বপন নস্কর (পৌর পরিষদ হলদিয়া পৌরসভা)মাননীয় গোপাল চন্দ্র দাস(পৌর পরিষদ সদস্য হলদিয়া পৌরসভা) মাননীয় শেখ মোজাফফর (সভাপতি সম্প্রীতি উৎসব কমিটি) মাননীয়া আনজুমা বিবি (সভাপতি সুতাহাটা পঞ্চায়েত সমিতি)এছাড়াও অন্যান্য অতিথিবর্গ।

তাদেরকে পুষ্পস্তবক ব্যাচ এবং উত্তরীয় দিয়ে বরণ করে নিলেন হাফিজুল ইসলাম আব্দুল সামাদ,  সঞ্জীব ভট্টাচার্য প্রমূখ

মঞ্চে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য এবং বৃক্ষে জল ঢালা মধ্য দিয়ে হলদিয়া সম্প্রীতি উৎসব 2022 এর উদ্বোধন উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন উৎসব কমিটির সভাপতি শেখ মজাফফর তিনি বলেন এই ধরনের বড় উৎসব করতে গেলে এই এলাকার সকল জনসাধারণের সহযোগিতা প্রয়োজন তার সাথে প্রশাসনিক পুলিশ থেকে শুরু করে স্থানীয় প্রশাসন পৌরসভা এবং হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি যৌথ প্রয়াসে এই উৎসব অনুষ্ঠিত হচ্ছে এই উৎসব চতুর্থ বর্ষ আগামী দিনে এই উৎসব আরও সকলের সহযোগিতা নিয়ে উত্তরোত্তর বৃদ্ধি পাবে উদ্বোধক বিপ্লব রায় চৌধুরী বলেন সম্প্রীতি উৎসব হিন্দু-মুসলমানের নয়। সকল মানুষ মানুষের মত মানুষ হওয়া, হিন্দুদের আরো ভালো হিন্দুত্ব হতে হবে। মুসলমানদের আরো ইমাম হতে হবে। তবেই এই দেশ সম্প্রীতির মেলবন্ধন হবে। উৎসব কমিটির উপদেষ্টা স্বপন নস্কর বলেন শুধু মেলা নয় মেলার সাথে সাথেই এই এলাকার সামাজিক কিছু কাজকর্ম এবং দুস্থ মানুষের পাশে দাঁড়ানো ই হবে এই মেলার সফলতা। হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর এবং মেলা কমিটির প্রধান পৃষ্ঠপোষক আজকের আলিপুর বলেন আমাদের দেশ একটি সাম্প্রদায়িক দল বিচ্ছিন্ন করার চেষ্টা করছে সকলেই আমরা এই ভারতবর্ষের নাগরিক হিন্দু মুসলমান খ্রিস্টান জৈন সকলেই সম্প্রীতির মেলবন্ধন এই ভারতবর্ষকে আমরা রক্ষা করবো এটাই হোক আজকের এই সম্প্রীতি উৎসব এর শপথ।

No comments