Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গাছ কাটাকে কেন্দ্র করে নন্দীগ্রামে তৃণমূলের অন্দরে গোষ্ঠী কোন্দল

গাছ কাটাকে কেন্দ্র করে নন্দীগ্রামে তৃণমূলের অন্দরে গোষ্ঠী কোন্দলপ্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর ,পূর্ব মেদিনীপুরের  নন্দীগ্রাম-১ব্লকের দাউদপুর গ্রাম পঞ্চায়েতের সরকারি  গাছ কেটে নেওয়া কে কেন্দ্র করে ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প…

 



গাছ কাটাকে কেন্দ্র করে নন্দীগ্রামে তৃণমূলের অন্দরে গোষ্ঠী কোন্দল

প্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর ,পূর্ব মেদিনীপুরের  নন্দীগ্রাম-১ব্লকের দাউদপুর গ্রাম পঞ্চায়েতের সরকারি  গাছ কেটে নেওয়া কে কেন্দ্র করে ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে।

দাউদপুর গ্রামে গ্রাম পঞ্চায়েত এবং সভাপতি দুজনের যুক্তি পরামর্শে সরকারি গাছ কেটে নেওয়া হয়। যদিও গাছ কেটেছে অন্য এক ব্যক্তি, সেই ব্যক্তি জানায় স্থানীয় গ্রাম পঞ্চায়েত 8000 টাকার বিনিময়ে সেক সফিকে ওই গাছটি বিক্রি করে, গাছ কেটে নেওয়া সেক সফি আদৌ জানতেন না ওটা সরকারি গাছ। আর তাঁরই অপরাধে তাঁকে পুলিশ গ্রেপ্তার করে। অন্যদিকে তৃণমূল নেতৃত্বরা অভিযোগের আঙুল তুলছেন দলেরই পঞ্চায়েত সদস্য সেক আব্দুল মান্নান এর বিরুদ্ধে। তার বিরুদ্ধে অভিযোগ আব্দুল মান্নান টাকার বিনিময়ে গাছ বিক্রি করে এমনকি জানাজানি হয় সেক সফি নামে নিরীহ মানুষটির নামে মিথ্যে অভিযোগ দায়ের করেন আর তাঁর জেরেই তাঁকে পুলিশ গ্রেপ্তার করে। যা নিয়ে ফের নন্দীগ্রামে শাসকদলের এক প্রকার গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এলো।

No comments