Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদেরকে শীতের কম্বল বিতরণ করলেন "উই কেয়ার"

রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদেরকে শীতের কম্বল বিতরণ করলেন "উই কেয়ার" 
তপন জানা : মহিষাদল!!ইংরেজি শুভ নববর্ষে রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদের কে কনকনে শীতের হাত থেকে রেহাই পাওয়ার জন্য শীতের কম্বল বিতরণ করলেন &quo…

 



 রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদেরকে শীতের কম্বল বিতরণ করলেন "উই কেয়ার" 


তপন জানা : মহিষাদল!!ইংরেজি শুভ নববর্ষে রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদের কে কনকনে শীতের হাত থেকে রেহাই পাওয়ার জন্য শীতের কম্বল বিতরণ করলেন " উই কেয়ার ( WE  CARE )" -- নামে একটি সেবামূলক মানবিক সংস্থা । এই সংস্থাটির প্রধান উদ্যোক্তা এবং  কর্ণধার সুস্মিতা মান্না । এবং সঙ্গে উপস্থিতছিলেন  সুপ্রিয় মান্না,  মহিষাদলের বিশিষ্ট সমাজ সেবী তথা হলদিয়া ইন্ডিয়ান  অয়েলের( IOC-র )অবসরপ্রাপ্ত অফিসার শান্তি গোপাল চক্রবর্তী সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ। তিনি আজ অর্থাৎ  জানুয়ারি ,  মহিষাদল ব্লকের অন্তর্গত অমৃত বেড়িয়া লক গেট এর নিকটবর্তী রূপনারায়ন নদীর পাড় এলাকায় রাস্কেল  ইটভাটা তে উপস্থিত হন। দক্ষিণ 24 পরগনা কুলপি থানা এলাকার বেশ কিছু পরিযায়ী শ্রমিক এবং ঝাড়খন্ডও পুরুলিয়ার কিছু শ্রমিকরা এই ভাটায় তাদের জীবিকা অর্জন করার জন্য  উপস্থিত হয়েছে । তারা খুবই অসহায় ।  কচিকাঁচা শিশুদের নিয়ে তারা জীবিকা অর্জনের জন্য ভাটাতে এসে উপস্থিত হয়েছে । তাদের জন্য সংস্থার কর্ণধার সুস্মিতা মান্না শীতের কম্বল বিতরণ করলেন ভাটা প্রাঙ্গণে। বিতরনের আগে প্রত্যেককে তিনি মাক্স পরিয়ে এবং স্যানিটাইজার   হাতে স্পে করানোর পর ,সামাজিক দূরত্বে দাঁড় করিয়ে প্রত্যেকের হাতে কম্বল তুলে দেন । এর আগেও তিনি  কচিকাঁচাদের জন্য পোশাক বিতরণ করেছিলেন ।

 ইটভাটাটি সবেমাত্র নব নির্মিত। সেই ইটভাটা তে প্রায় 30 জন পরিযায়ী আদিবাসী শ্রমিক ।শ্রমিকদের হাতে কম্বল তুলে দেন উই কেয়ার সংস্থার কর্ণধার সুস্মিতা মান্না । বলে জানিয়েছেন ভাটার মালিক অনাথ বন্ধু বেরা।

No comments