Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিএসএসএ গ্রাউন্ডে করোনা ভ্যাকসিনেশন ও মেগা স্বাস্থ্য শিবির

সিএসএসএ গ্রাউন্ডে করোনা ভ্যাকসিনেশন  ও মেগা স্বাস্থ্য শিবির  

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির সিএসএসএ গ্রাউন্ডে বৃহস্পতিবার করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ প্রদান  ক্যাম্পের আয়োজন করা হয়। সেই সাথে কাঁথি পৌরসভার স্বাস্থ্য দফতরের উদ্যোগে…

 




সিএসএসএ গ্রাউন্ডে করোনা ভ্যাকসিনেশন  ও মেগা স্বাস্থ্য শিবির  



পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির সিএসএসএ গ্রাউন্ডে বৃহস্পতিবার করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ প্রদান  ক্যাম্পের আয়োজন করা হয়। সেই সাথে কাঁথি পৌরসভার স্বাস্থ্য দফতরের উদ্যোগে এবং মহকুমা ক্রীড়া সংস্থার সহায়তায় কাঁথি লায়ন্স ক্লাব ও কাঁথি লায়ন্সক্লাব ভোলানাথ মেমোরিয়াল চক্ষু হাসপাতালের  সহায়তা নিয়ে চক্ষু পরীক্ষা সহ মেগা স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়।  

 কাঁথি লায়ন্স ক্লাবের পরিচালনায় অনুষ্ঠিত এই শিবিরের উদ্বোধন করেন  কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারীক ডাঃ অনুতোষ পট্টনায়ক। পৌরহিত্য করেন কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সতীনাথ দাস অধিকারী।অন্যান্যদের মধ্যে ছিলেন কাঁথি লায়ন্স ক্লাবের সম্পাদক তরুনকান্তি মহাপাত্র, প্রাক্তন ট্রেজারার রাজনন্দিনী নন্দ মিশ্র ,কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিশ্বজিৎ দত্ত   প্রমুখ।

কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারীক দাঃ অনুতোষ পট্টনায়ক জানিয়েছেন অন্যান্য পরিষেবার পাশাপাশি মানুষের কাছে আরও বেশি বেশি করে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়াই তাদের অন্যতম লক্ষ্য। পৌরসভার ২১টি ওয়ার্ড জুড়ে একাধিকবার ক্যাম্প করে মানুষের কাছে আমরা স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছি  । কাঁথি লায়ন্স ক্লাব এবং ভোলানাথ মেমোরিয়াল চক্ষু হাসপাতাল আমাদের সেই কাজে সহায়তা করায় আমরা খুশী।

শিবিরটি পরিচালনা করেন কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সহ সাধারন সম্পাদক রামকৃষ্ণ পন্ডা,কাঁথি লায়ন্স ক্লাবের সদস্য অশোক সাহু,কমলেশ মাইতি।তাঁরা জানিয়েছেন এদিন একশোরও বেশি মানুষকে স্বাস্থ্য পরিষেবা দেওয়া হয়  । তাঁদের চক্ষু পরীক্ষা করেন ভোলানাথ মেমোরিয়াল চক্ষু হাসপাতালের চিকিৎসকেরা। এছাড়াও  তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করেন কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ অনুতোষ পট্টনায়েক,দেশপ্রাণ লায়ন্স ক্লাবের সভাপতি ডাঃ সুকুমার পানিগ্রাহী,দন্ত চিকিৎস্যক রাহুলদেব জানা  ও কাঁথি লায়ন্স ক্লাবের প্রাক্তন সভাপতি ডাঃ গৌতম জানা।শিবিরে আসা সকল মানুষের রক্তের সুগার নির্নয় করা হয় ।

No comments