Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সঙ্কট মেটাতে কাঁথি লায়ন্স ক্লাবের রক্তদান শিবিরে রক্তদান প্রায় ১০০ জন মহিলার

সঙ্কট মেটাতে   কাঁথি লায়ন্স ক্লাবের রক্তদান শিবিরে রক্তদান প্রায় ১০০ জন মহিলার    
দেশের ৭৩তম সাধারণতন্ত্র দিবসের দিন সকালে পূর্ব মেদিনীপুর জেলার এগরার শীপুর পানিপারুলে কাঁথি লায়ন্স ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হলো  । রক্তদানের পাশা…

 




সঙ্কট মেটাতে   কাঁথি লায়ন্স ক্লাবের রক্তদান শিবিরে রক্তদান প্রায় ১০০ জন মহিলার    


দেশের ৭৩তম সাধারণতন্ত্র দিবসের দিন সকালে পূর্ব মেদিনীপুর জেলার এগরার শীপুর 

পানিপারুলে কাঁথি লায়ন্স ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হলো  । রক্তদানের পাশাপাশি এদিন এই শিবিরে এলাকার বাসিন্দাদের রক্তের গ্রুপ নির্ণয়  ও সুগার নির্ণয় করা হয়   । 

শীপুর পানিপারুল এসএসআর গ্রুপ এর উদ্যোগে শীপুর হাইস্কুলে অনুষ্ঠিত এই শিবিরটির উদ্বোধন করেন এগরার বিধায়ক তরুণ মাইতি । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন্স ডিস্ট্রিক্টের জোন চেয়ারম্যান সুবিমল মাইতি,শীপুর হাইস্কুলের প্রধান শিক্ষক অংশুমান সৎপতি,কাঁথি লায়ন্স  ক্লাবের সম্পাদক তরুণ মহাপাত্র প্রমুখ। বক্তারা তাঁদের ভাষণে কাঁথি লায়ন্স ক্লাব ও এসএসআর গ্রুপের এই প্রচেষ্টাকে সাধুবাদ জানান তাঁরা বলেন মানবসেবার মধ্য দিয়ে দিনটি উদযাপন করায় এর স্বার্থকতা পরিপূর্ণ হলো । 

কাঁথি লায়ন্স ক্লাবের ব্লাড ডোনেশন কমিটির চেয়ারম্যান স্বপন পড়িযারি জানিয়েছেন  এই রক্তদান শিবিরে ৮২ জন মহিলা সহ প্রায় একশো তিরিশ জন রক্তদান করেন । করোনা আবহের মধ্যে রক্ত নিয়ে যখন হাসপাতালগুলিতে সঙ্কট তৈরি হয়েছে, সেই সময় মহিলারা এগিয়ে এসে সমস্যার সমাধানে উদ্যোগী হওয়ায় তাদের সাধুবাদ জানিয়েছে  আয়োজক সহ সকল শুভবুদ্ধিসম্পন্ন মানুষ জনেরা।  

কাঁথি লায়ন্স ক্লাবের তরফে জানানো হয়েছে রক্তদান শিবিরের পাশাপাশি এদিন ব্লাড সুগার নির্ণয় ও ব্লাড গ্রুপ নির্ণয় শিবিরে প্রায় দেড়শো জন অংশগ্রহণ করেন  ।

No comments