Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সেক্স ওয়ার্কার সহ শ্রমজীবীদের খাদ্যসামগ্রী তুলে দিল কাঁথি লায়ন্স ক্লাব

সেক্স ওয়ার্কার সহ শ্রমজীবীদের খাদ্যসামগ্রী তুলে দিল কাঁথি লায়ন্স ক্লাব  
মারণ ভাইরাস করোনার প্রকোপের জেরে অর্থনীতিতে আঘাত পড়েছে সারা বিশ্বজুড়ে  ।দেশে, বিদেশে কিংবা এই রাজ্যের মতো অর্থনীতির সমস্যায়  জর্জরিত পূর্ব মেদিনীপুর জেলার ক…

 



সেক্স ওয়ার্কার সহ শ্রমজীবীদের খাদ্যসামগ্রী তুলে দিল কাঁথি লায়ন্স ক্লাব  


মারণ ভাইরাস করোনার প্রকোপের জেরে অর্থনীতিতে আঘাত পড়েছে সারা বিশ্বজুড়ে  ।দেশে, বিদেশে কিংবা এই রাজ্যের মতো অর্থনীতির সমস্যায়  জর্জরিত পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির বাসিন্দারাও । বিশেষ করে আঘাতপ্রাপ্ত হয়েছেন নিত্যদিন খেটে খাওয়া মানুষ জনেরা। তার মধ্যেও আবার সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত সেক্স ওয়ার্কাররা।ওয়ান মাল্টিপল ওয়ান প্রজেক্টের অন্তর্গত রিলিভিং দ্য হাঙ্গার কর্মসূচির মাধ্যমে যৌনপল্লির বাসিন্দাদের পাশে দাঁড়াল কাঁথি লায়ন্স ক্লাব। বুধবার দেশের ৭৩ তম সাধারণতন্ত্র দিবসের দিন বিকেলে কাঁথি পৌর এলাকার যৌনপল্লীর বাসিন্দাদের ক্লাবে নিয়ে এসে তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিল তুলে দেওয়া হয়  ।

এদিনের এই কর্মসূচির সূচনা করেন কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতি সুস্মিত মিশ্র ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের দুই প্রতিষ্ঠাতা সদস্য বারিদবরণ মণ্ডল ও অনিল পন্ডিত,প্রাক্তন সভাপতি ডাঃ সুব্রত প্রধান সহ ডাঃ অনুতোষ পট্টনায়েক, ডাঃ নন্দিতা পটনায়ক,কমলেশ মাইতি,রাজকুমার দুয়ারি,তপন সাউ সহ বহু লায়ন সদস্য ও  লিও সদস্যরা।লায়ন্স ক্লাব কন্টাই দারুয়ার দুই সদস্য আব্দুর বিন রব ও আক্তার আলী খান এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।বক্তারা তাঁদের ভাষণে ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন  ।  

  আর্থিক সমস্যায় জর্জরিত থাকার সময় এভাবে কাঁথি লায়ন্স ক্লাব এগিয়ে এসে তাদের পাশে দাঁড়ানোয় এই সমাজসেবী সংগঠনকে সাধুবাদ জানিয়েছেন যৌনপল্লির বাসিন্দা সহ অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য শ্রমজীবী মানুষেরা।   

কাঁথি লায়ন্স ক্লাবের সম্পাদক তরুণ মহাপাত্র জানিয়েছেন মুড়ি,আলু,ডাল,সোয়াবিন,ছোলা, চানাচুর বিস্কুট প্রমুখ খাদ্যসামগ্রী এবং সাবান, হ্যান্ডওয়াশ,স্যানিটাইজার এর মতো বর্তমান সময়ে অত্যন্ত প্রয়োজনীয় সামগ্রী  তুলে দেওয়া হয়েছে আর্থিকভাবে দুর্বল এই মানুষদের হাতে  ।

No comments