Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে!

কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে! 
চেন্নাই থেকে কলকাতায় আসার পথে ৫১টি জেরক্স মেশিন সহ একটি কন্টেনেটার লুঠ হয়ে গেল। গত ১২ জানুয়ারি চেন্নাই থেকে ক্যানন কোম্পানির জেরক্স মেশিনগুলি নিয়ে রওনা দিয়েছিল কন্টেনারটি (West Beng…

 


কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে! 


চেন্নাই থেকে কলকাতায় আসার পথে ৫১টি জেরক্স মেশিন সহ একটি কন্টেনেটার লুঠ হয়ে গেল। গত ১২ জানুয়ারি চেন্নাই থেকে ক্যানন কোম্পানির জেরক্স মেশিনগুলি নিয়ে রওনা দিয়েছিল কন্টেনারটি (West Bengal News)। আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ লক্ষ টাকা। হাওড়ার ধূলাগড়ে পৌঁছনোর পর থেকে আরও কোন খোঁজ পাওয়া যায়নি।

এরমধ্যে গত মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন পুলিশ জেলার হারুডপয়েন্ট কোস্টাল থানার অনন্দনগরের আরিফ সেখের বাড়ি থেকে উদ্ধার হয় চারটি জেরক্স মেশিন। এরপর সুন্দরবন পুলিশ জেলা একটি দল তৈরী করে তদন্তে নামে। তদন্তে নেমে ডায়মন্ড হারবার পুলিশ জেলার রামনগর থানার ভাদুড়া থেকে লুঠ হওয়া কন্টেনারটি উদ্ধার করেছে পুলিশ।

এছাড়া উদ্ধার হয়েছে আরও জেরক্স মেশিন। কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এখনও পর্যন্ত ২১টি জেরক্স মেশিন উদ্ধার হয়েছে। বাকি জেরক্স মেশিনগুলির খোঁজ চলছে। কন্টেনারের চালক পলাতক। ধৃত আরিফকে পুলিশ হেফাজতে নিয়ে বাকি চক্রের সন্ধান চলছে।

No comments