Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যে প্রথম ব্যাংক কর্মচারীদের জন্য কভিড ভ্যাকসিনেশন সেন্টার শুরু হল কন্টাই কোঅপারেটিভ ব্যাঙ্কে

রাজ্যে প্রথম ব্যাংক কর্মচারীদের জন্য কভিড ভ্যাকসিনেশন সেন্টার শুরু হল কন্টাই কোঅপারেটিভ ব্যাঙ্কে  

নজির গড়ল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির পৌরসভা  ।বৃহস্পতিবার পৌষ সংক্রান্তির দিন উত্তর পূর্ব ভারতের সর্ববৃহৎ আরবান কো অপারেটিভ ব্যাং…

 




রাজ্যে প্রথম ব্যাংক কর্মচারীদের জন্য কভিড ভ্যাকসিনেশন সেন্টার শুরু হল কন্টাই কোঅপারেটিভ ব্যাঙ্কে  



নজির গড়ল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির পৌরসভা  ।বৃহস্পতিবার পৌষ সংক্রান্তির দিন উত্তর পূর্ব ভারতের সর্ববৃহৎ আরবান কো অপারেটিভ ব্যাংক অর্থাৎ কন্টাই কোঅপারেটিভ ব্যাংকে  কোভিড ভ্যাক্সিনেশন সেন্টারের সুচনা করলো।




সেন্টারের   উদ্বোধন করেন রাজ্যের মৎস্য মন্ত্রী      অখিল কুমার গিরি। উপস্থিত ছিলেন পৌর পৌরসভার প্রশাসক  হরি সাধন অধিকারী, ব্যাংকের চেয়ারম্যান  চিন্তামণি মন্ডল, পৌর স্বাস্থ্য দপ্তরের নোডাল অফিসার ডাঃ অনুতোষ পট্টনায়ক। হেলথ কো-অর্ডিনেটর  সুস্মিত মিশ্র,ব্যাংকের পরিচালন কমিটির সদস্য শ্যামাশিস মিশ্র, আলেম আলী খান, সম্পাদক অ্যাপোলো আলী প্রমুখ  ।

অমিক্রন ভাইরাসকে প্রতিরোধ করতে গত দশ জানুয়ারি থেকে সারা দেশের সাথে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতেও শুরু হয়েছে প্রিকোসন ডোজ দেওয়ার কাজ ।মূলত হেলথ ওয়ার্কার, ফ্রন্টলাইন ওয়ার্কার এবং ষাট বছরের ঊর্ধ্বের বয়স্ক মানুষদের দেওয়া হচ্ছে এই ডোজ  ।ব্যাঙ্ককর্মীরা ফ্রন্টলাইন ওয়ার্কার হলেও কাজের চাপের কারণে যথাসময়ে তাঁরা ভ্যাকসিন নিয়ে উঠতে পারেন পারেন না সেই সমস্যার সমাধানেই কাঁথি পৌরসভা এই অভিনব উদ্যোগ নিল  কাঁথি পৌরসভার প্রশাসক হরিসাধন দাস অধিকারী জানিয়েছেন ।

সেন্টারের উদ্বোধন করে রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি পৌরসভা ও স্বাস্থ্য দপ্তরের ভূয়সী প্রশংসা করেছেন । তিনি বলেন ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে কাঁথি পৌরসভা একের পর এক অভিনব উদ্যোগ গ্রহণ করে করোনা ভাইরাস সংক্রমণ রোধে নজির গড়ে চলেছে  ।এদিন আবারও একবার সেই নজির গড়ল কাঁথি পৌরসভা  ।

কোনটাই কো অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান চিন্তামণি মণ্ডল জানিয়েছেন শুধু তাঁর ব্যাংকের কর্মচারীরাই নয়, কাঁথি শহরে থাকা অন্যান্য সরকারি,বেসরকারি ও সমবায় ব্যাংকের কর্মচারী রা যাঁদের প্রিকোসান ডোজ নেওয়ার সময় হয়ে গেছে তাঁরা সকলেই এই সেন্টারে এসে ভ্যাকসিন গ্রহণ করতে পারেন ।

No comments