Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাতসকালে নন্দীগ্রাম স্মরণসভায় শুভেন্দু অধিকারী

সাতসকালে নন্দীগ্রাম স্মরণসভায় শুভেন্দু অধিকারী
২০০৭ সালের ৭ জানুয়ারি নন্দীগ্রামে ভূমি আন্দোলনে ৩ জন শহীদ হয়েছিল। সেক সেলিম, বিশ্বজিৎ মাইতি ও ভরত মন্ডল। তাদের স্মরণ করতে নন্দীগ্রামের ভাঙাবেড়্যাতে শহীদ স্মরণ অনুষ্ঠানে রাজ্যের বিরোধ…

 




সাতসকালে নন্দীগ্রাম স্মরণসভায় শুভেন্দু অধিকারী


২০০৭ সালের ৭ জানুয়ারি নন্দীগ্রামে ভূমি আন্দোলনে ৩ জন শহীদ হয়েছিল। সেক সেলিম, বিশ্বজিৎ মাইতি ও ভরত মন্ডল। তাদের স্মরণ করতে নন্দীগ্রামের ভাঙাবেড়্যাতে শহীদ স্মরণ অনুষ্ঠানে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী উপস্থিত হয়ে বলেন, নন্দীগ্রাম আন্দোলনে শহীদদের রক্ত যার হাতে লেগে আছে সেই লক্ষ্মণ শেঠকে নিয়ে এসে এবার এই তোলামুল পার্টি মিটিং করবে। এছাড়াও বলেন, চিল্লগ্রামের বিজেপি কর্মী দেবব্রত মাইতি খুনের ঘটনায় ১১ জনের নামে চার্জশিট জমা দিয়েছে সি বি আই। পাশাপাশি রাজ্য সরকারকেও এক হাত নেয় শুভেন্দু অধিকারী।

তিনি বলেন, রাজ্য সরকারের অপদার্থতার জন্য খেলা ও মেলা লাগাতার হওয়ার কারনেই কোভিড বৃদ্ধি হয়েছে। তাই নন্দীগ্রাম সহ খেজুরিবাসীকে সতর্ক থাকার অনুরোধ জানাই। 

তিনি বলেন, লোক আমার সঙ্গে আছে এই সোনাচূড়াতেই মমতা ব্যানার্জিকে আমি হারিয়েছি। দেবব্রত মাইতি খুনের ঘটনায় শুভেন্দু অধিকারী বলেন এগারো  জনের নামে চার্জশিট ইতিমধ্যে জমা পড়েছে ফাঁকা হয়ে গেছে বাকি যারা রয়েছে তাঁদেরকে ফাঁকা করে দেবো আমি। এমনই হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী। শহীদ বেদীতে মালা দেওয়ার কথায় বলেন, গতবছর আমায় শহীদ বেদীতেদিতে মালা দিতে দেয়নি, আগের দিন রাত্রে দিতে হয়েছিল, আজ ওদের বুকের উপর দাঁড়িয়ে দিবস পালন করলাম, ওরা দেখছে কারণ ওদের পুলিশ ছাড়া আর কেউ নেই। ওরা এই অনুষ্ঠানে পবিত্রতা রাখে না, গুরুজনেরা বলেন কুকুর মানুষের পায়ে কামড়ায় মানুষ কামড়ায় না কুকুরের পায়ে। ভালো কাজ লোককে দেখে শিখতে হয়, খারাপ কাজ পরিহার করতে হয়। যে এগারো জনের নামে চার্জশিট জমা পড়েছে তাদের মধ্যে প্রধান আছে প্রধানের স্ত্রী আছে, আরো অনেকে আছে, এর আগে ছাড়া লুঙ্গি ছাড়া গামছা পড়ে ঘুরত সমস্ত টাকা আত্মসাৎ করে বড়লোক হয়েছে। ৫ থেকে ৬ একর করে জমি রয়েছে, প্রত্যেকের পাকার বাড়ি করেছে। এদের অনেককেই  কে চাকরি করে দিয়েছে জিজ্ঞাসা করবেন তো! জোঁকের গায়ে কিভাবে দেশি নুন দিতে হয় তা আমি জানি । বামফ্রন্টের কেউ খারাপ নয় লক্ষ্মণ শেঠ তৃণমূলে যোগ দিলে নন্দীগ্রামে যে কটা লোক ওদের সঙ্গে আছে, আর কেউ থাকবে না এমনই জানায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

No comments