Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া মেলা 2022" আপাতত বন্ধ থাকছে-ঘোষণা পূর্ব মেদিনীপুর জেলাশাসক

হলদিয়া মেলা 2022" আপাতত বন্ধ থাকছে-ঘোষণা পূর্ব মেদিনীপুর জেলাশাসক
 কোভিডের তৃতীয় ঢেউয়ে যেভাবে সংক্রমণ ছড়াচ্ছে সেদিকে চিন্তা করে শিল্প শহর হলদিয়ায় মেলা ৪-১৪ ফেব্রুয়ারি" ২২ দিন ঠিক ছিল। অমিক্রণ দিন দিন বাড়ছে পূর্ব মেদিন…

 




হলদিয়া মেলা 2022" আপাতত বন্ধ থাকছে-ঘোষণা পূর্ব মেদিনীপুর জেলাশাসক


 কোভিডের তৃতীয় ঢেউয়ে যেভাবে সংক্রমণ ছড়াচ্ছে সেদিকে চিন্তা করে শিল্প শহর হলদিয়ায় মেলা ৪-১৪ ফেব্রুয়ারি" ২২ দিন ঠিক ছিল। অমিক্রণ দিন দিন বাড়ছে পূর্ব মেদিনীপুর জেলায় আজ হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি ১৩০ তম বোর্ড মিটিং ভার্চুয়াল কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণ হলো আপাতত হলদিয়া মেলা বন্ধ থাকবে।


  শুক্রবার হলদিয়া উন্নয়ন পর্ষদ কমিটির প্রতিনিধিদের নিয়ে ভার্চুয়ালি বৈঠক করেন জেলাশাসক  তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান  পূর্ণেন্দু মাজী।   সেই বৈঠকে হলদিয়া উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান সাধন জানা, কার্যনির্বাহী আধিকারিক পনিক্কর হরিশংকর সহ অন্যান্য  কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।সেখানেই জেলাশাসক তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পূর্ণেন্দু মাজী  জানিয়ে দিয়েছেন কোভিডের কারনে হলদিয়া মেলা বন্ধ থাকবে। গত ১৬ ই ডিসেম্বর  হলদিয়া উন্নয়ন পর্ষদের এক বৈঠকে ঠিক হয় ৪-১৪ ই ফেব্রুয়ারি  পর্যন্ত হলদিয়া মেলা অনুষ্ঠিত হবে। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ে সংক্রমণের কথা মাথায় রেখে আপাতত  হলদিয়া মেলা বন্ধ রাখার ঘোষনা করা হয়। আজকের এই সভায় হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি অন্তর্গত বিভিন্ন এলাকার উন্নয়ন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হয়। সেখানে একটি উন্নয়নে কমিটিও গঠন করা হয়েছে। আপাতত অমিক্রণ বেড়ে যাওয়ায়  জন্য হলদিয়া মেলা বন্ধ থাকলেও হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি উন্নয়নের কাজ ত্বরান্বিত করার জন্য আজকের এই সভায় সিদ্ধান্ত হয়েছে। জানালেন হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি ভাইস-চেয়ারম্যান সাধন জানা।

No comments