Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রধান শিক্ষকের বদলি রুখতে বিক্ষোভ

প্রধান শিক্ষকের বদলি রুখতে বিক্ষোভপ্রদীপ কুমার মাইতি, পূর্ব মেদিনীপুর,পূর্ব মেদিনীপুরের এগরা ২ব্লকের বিদুরপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বদলি  রুখতে দলমত নির্বিশেষে অবস্থান বিক্ষোভ করলেন  গ্রামবাসীরা। এগরার বিদুরপুর এলা…

 




প্রধান শিক্ষকের বদলি রুখতে বিক্ষোভ

প্রদীপ কুমার মাইতি, পূর্ব মেদিনীপুর,পূর্ব মেদিনীপুরের এগরা ২ব্লকের বিদুরপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বদলি  রুখতে দলমত নির্বিশেষে অবস্থান বিক্ষোভ করলেন  গ্রামবাসীরা। 

এগরার বিদুরপুর এলাকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবি রাউতের বদলির লেটার আসে, রে কারনে এলাকার মানুষজন প্রধান শিক্ষকের বদলি রুখতে বিক্ষোভে সামিল হয়। এমনকি প্রধান শিক্ষক রবি রাউতের বদলি রুখতে পোস্টার ও দেওয়া হয়। পাশাপাশি সমস্ত রাজনৈতিক দল সরব হয় বদলি রুখতে।

রাজ্য সরকারের উষশ্রী প্রকল্পের আওতায় থাকা প্রাথমিক স্কুলের শিক্ষককরা যদি আবেদন করেন তবে তাঁকে তাঁর বাড়ি থেকে ২৫কিলোমিটারের মধ্যে ট্রান্সফার করা হয়। কিন্তু এখানে অনৈতিক ভাবে রাজ্য সরকারের বদলির নিয়ম না মেনে প্রধান শিক্ষক কে চক্রান্তের মাধ্যমে জোর পূর্বক বদলি করা হচ্ছে বলে জানায় স্থানীয় মানুষ জন।

এই স্কুলকে মডেল ভাবে তৈরি করেছেন ওই প্রধান শিক্ষক সে কারণে চক্রান্তের মাধ্যমে ওই প্রধান শিক্ষককে সরানোর পরিকল্পনা চলছে তা আমরা হতে দিতে পারি না তাই আমরা প্রধান শিক্ষকের বদলি রুখতে সামিল হয়েছি বললেন গ্রামবাসীরা।

তাঁরা চায় ওই স্কুলের প্রধান শিক্ষক পদে থাকবেন আমরা ছোটবেলা থেকেই ওনাকে পাশে পেয়েছি ওনার কাছ থেকে অনেক শিক্ষা পেয়েছি তাই প্রধান শিক্ষককে আমরা কেউই স্কুল থেকে চলে যেতে দেব না। প্রধান শিক্ষকের বদলি পারব না তাই আমরা বিক্ষোভে সামিল হয়েছি।

No comments