Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খাদ্য সরবরাহ দপ্তর অফিসের সামনে ধর্না মঞ্চ করে ধর্না দিলেন রেশন ডিলার কর্মীরা

কাঁথিতে খাদ্য সরবরাহ দপ্তরের সামনে রেশন ডিলার দের বিক্ষোভ ও ধর্না

প্রদীপ কুমার মাইতি, তমলুক,পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমা খাদ্য সরবরাহ দপ্তর অফিসের সামনে ধর্না মঞ্চ করে ধর্না দিলেন রেশন ডিলার কর্মীরা। তাঁদের ১২ দফা দাবি নিয়ে…

 




কাঁথিতে খাদ্য সরবরাহ দপ্তরের সামনে রেশন ডিলার দের বিক্ষোভ ও ধর্না



প্রদীপ কুমার মাইতি, তমলুক,পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমা খাদ্য সরবরাহ দপ্তর অফিসের সামনে ধর্না মঞ্চ করে ধর্না দিলেন রেশন ডিলার কর্মীরা।

 তাঁদের ১২ দফা দাবি নিয়ে তাঁরা ধর্না মঞ্চে বসে পড়েন, যতক্ষণ না তাদের দাবি পূরণ হচ্ছে তারা এই ভাবে ধরনা চালিয়ে যাবে।

মুখ্যমন্ত্রীর ঘোষণা এবং খাদ্য দপ্তরের নিয়ম প্রবল অন্তরায় রয়েছে তাই তারা এখনো বুঝতে পারছনা মানুষের কিভাবে পৌঁছে দেবেন। মুখ্যমন্ত্রীর ঘোষণা করেছিলেন রেশন থেকে 500 মিটারের মধ্যে দুয়ারে রেশনের ব্যবস্থা করে দেওয়ার জন্য, এই প্রকল্প কি হবে তারা চালাবে তা বুঝে উঠতে পারছে না এমনটা জানায় রেশন ডিলাররা। আরো বলেন দুয়ারের সরকারের রেশন ব্যবস্থা সাপোর্ট করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে দুজনের প্রস্তাবনা দিয়েছিলেন সেই দুজনের প্রস্তাবনা এখনো লিখিত আকারে কোন ডিলারের কাছে পৌঁছয় নি বলে তারা দাবি করেন। এমনকি ডিসেম্বর-জানুয়ারিতে কাগজে-কলমে রেশন দ্রব্য বেশি দেখানো হলেও রেশনে দ্রব্য আসছে স্বল্প পরিমানে এমনটাই অভিযোগ করলেন। সামনের মাস থেকে সঠিক পরিমাপ মত রেশন দ্রব্য যেন  দেওয়া হয়। এর পাশাপাশি 12 দফা দাবি নিয়ে এদিন বিক্ষোভ ধরনায় বসে।

No comments