Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া এসডিও অফিসের সামনে এক্সাইড শিল্পসংস্থার আইএনটিটিইউসি সমর্থিত শ্রমিকদের বিক্ষোভ

হলদিয়া এসডিও অফিসের সামনে এক্সাইড শিল্পসংস্থার আইএনটিটিইউসি সমর্থিত শ্রমিকদের বিক্ষোভহলদিয়া: ম্যানেজমেন্টের বিরুদ্ধে শাসানি ও অনৈতিক ভাবে শ্রমিক ছাটাই-এর অভিযোগ তুলে হলদিয়ার দুর্গাচকে একটি ব্যাটারি কারখানার আইএনটিটিইউসি সমর্থিত …

 




হলদিয়া এসডিও অফিসের সামনে এক্সাইড শিল্পসংস্থার আইএনটিটিইউসি সমর্থিত শ্রমিকদের বিক্ষোভ

হলদিয়া: ম্যানেজমেন্টের বিরুদ্ধে শাসানি ও অনৈতিক ভাবে শ্রমিক ছাটাই-এর অভিযোগ তুলে হলদিয়ার দুর্গাচকে একটি ব্যাটারি কারখানার আইএনটিটিইউসি সমর্থিত ঠিকা শ্রমিকরা বৃহস্পতিবার দুপুরে হলদিয়ার এসডিও অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখায়।

উল্লেখ্য এর আগে কারখানার গেটে দিনভর কর্মবিরতি পালন করে বিক্ষোভ দেখিয়েছিল তারা। সূত্রের খবর বিক্ষোভকারী শ্রমিকরা কারখানার অটোমোটিভ সেকশনে গাড়ির ব্যাটারির আলফা চার্জিং পয়েন্টের সঙ্গে যুক্ত ওই শ্রমিকরা।তাঁদের বক্তব্য, তাঁদের বাড়তি কাজে বাধ্য করছে কারখানা কর্তৃপক্ষ।উৎপাদন বাড়ানোর জন্য তাঁদের উপর জবরদস্তি করা হচ্ছে এবং শাসানো হচ্ছে বলেও দাবি করেন। 

তাদের আরও অভিযোগ, শ্রমিকদের একটি সেকশন থেকে অন্য সেকশনে বদলি করা হচ্ছে। এর ফলে সমস্যায় পড়তে হচ্ছে। প্রতিবাদ করায় তিনজনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।শ্রমিকদের ভয় দেখিয়ে সই করানো হয়েছে,অনায‍্য ভাবে শ্রমিকদের কাজ থেকে বাদ পযর্ন্ত দেওয়া হয়েছে।রূপম চ‍্যাটার্জির দাদাগিরি ও হিটলারী মনোভাব তারা মানতে চায় না।এর প্রতিবাদে তারা এদিন প্ল্যাকার্ড হাতে নিয়ে বিক্ষোভ দেখায়।তবে এই ঘটনায় কারখানা কর্তৃপক্ষ মুখ খুলতে চায়নি।

No comments