Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হিন্দু বালিকা বিদ্যালয়ে শুরু হল পড়ুয়াদের ভ্যাকসিন প্রদান

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/vf_RGSR14JUহিন্দু বালিকা বিদ্যালয়ে শুরু হল পড়ুয়াদের ভ্যাকসিন প্রদান

রাজ্যের অন্যান্য প্রান্তের সাথে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌর এলাকাতেও শুরু হল ১৫ থেকে ১৮ বছর বয়সীদের করোনা ভ্যাকসিন প্র…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/vf_RGSR14JU

হিন্দু বালিকা বিদ্যালয়ে শুরু হল পড়ুয়াদের ভ্যাকসিন প্রদান



রাজ্যের অন্যান্য প্রান্তের সাথে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌর এলাকাতেও শুরু হল ১৫ থেকে ১৮ বছর বয়সীদের করোনা ভ্যাকসিন প্রদান।নতুন ইংরেজী বছরের প্রথম সোমবার থেকে এই পাইলট প্রজেক্টের সূচনা হল হিন্দু বালিকা বিদ্যালয়ে। এর সূচনা করেন রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি।অন্যান্যদের মধ্যে ছিলেন কাঁথির মহকুমাশাসক আদিত্য বিক্রম মোহন হিরানি,কাঁথি পৌরসভার প্রশাসক হরিসাধন দাস অধিকারী, প্রশাসকমণ্ডলীর সদস্য ( স্বাস্থ্য) সুপ্রকাশ গিরি,কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তথা ভ্যাকসিনেশনের নোডাল অফিসার  ডাঃ অনুতোষ পট্টনায়েক,পি এইচ এন মিতালি ঘোড়াই, কাঁথি পৌরসভার হেলথ কো অর্ডিনেটর তথা কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতি সুস্মিত মিশ্র,বিশ্বজিৎ মাইতি প্রমুখ।

পড়ুয়াদের ভ্যাকসিন প্রদান কর্মসূচীতে উপস্থিত সমস্ত অতিথিকে স্বাগত জানান কাঁথি হিন্দু বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছন্দা শাসমল  ।

কাঁথি পৌরসভার উদ্যোগে এবং নন্দীগ্রাম স্বাস্থ্য জেলা ও পরিবার কল্যাণ দফতরের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই শিবিরে এতে সন্তোষ প্রকাশ করেন রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি। তিনি বলেন ওমিক্রন এর প্রকোপ রুখতে যে ভাবে সুশৃঙ্খল পদ্ধতিতে হিন্দু বালিকা বিদ্যালয়ে পড়ুয়াদের ভ্যাকসিনেশনের আয়োজন করা হচ্ছে তা প্রশংসনীয়। সন্তোষ প্রকাশ করেছেন  কাঁথির মহকুমাশাসক আদিত্য বিক্রম মোহন হিরানি,কাঁথি পৌরসভার প্রশাসক হরিসাধন দাস অধিকারী, প্রশাসকমণ্ডলীর সদস্য ( স্বাস্থ্য) সুপ্রকাশ গিরি সহ অন্যান্য অতিথিরাও।

কাঁথি পৌরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তথা ভ্যাকসিনেশনের নোডাল অফিসার  ডাঃ অনুতোষ পট্টনায়েক বলেন প্রথমদিন হিন্দু বালিকা বিদ্যালয়ে শুরু হয়েছে ,মঙ্গলবার থেকে আরও দুটি স্কুলে এই ভ্যাকসিনেশন শুরু হবে। স্কুলগুলি হল কন্টাই মডেল ইনস্টিটিউশন এবং কিশোর নগর শচীন্দ্র শিক্ষাসদন  ।ধাপে ধাপে বাকি স্কুলগুলোকেও এই কর্মসূচির সাথে যুক্ত করা হবে। একই সাথে তিনি জানিয়েছেন এখনও কাঁথি পৌর এলাকার বাসিন্দা ১৮ বছরের উর্দ্ধে যে কোন বয়সের পুরুষ মহিলার জন্যে বাড়ি বাড়ি ঘুরে ভ্যাকসিনেশন চলছে

No comments