Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! ফের হলদিয়া থেকে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় আহত একাধিক, মৃত ১

ফের হলদিয়া থেকে পর্যটকদের গাড়ি দুর্ঘটনায় আহত একাধিক, মৃত ১
ফের হলদিয়া থেকে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় আহত একাধিক, মৃত ১বিজ্ঞাপন
পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া দুর্গাচক (বাসদেবপুর) পিএইচ ই স্টেশনে কর্মরত সপরিবার…

 



ফের হলদিয়া থেকে পর্যটকদের গাড়ি দুর্ঘটনায় আহত একাধিক, মৃত ১


ফের হলদিয়া থেকে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় আহত একাধিক, মৃত ১

বিজ্ঞাপন


পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া দুর্গাচক (বাসদেবপুর) পিএইচ ই স্টেশনে কর্মরত সপরিবারে বেড়াতে গিয়েছিল প্রায় ৭০ জন। 

বিজ্ঞাপন


হলদিয়া ব্রজলালচক সোনার তরী বাস করে।গত ২৪ ডিসেম্বর অসম ভ্রমণে বেরিয়ে ছিলেন ওই পর্যটকরা।গত শুক্রবার হলদিয়া দূর্গা চক থেকে রওনা হয়।  বুধবার ভোর রাত্রে মেঘালয়ের কাছে খাদে পড়ে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে । দুর্ঘটনাগ্রস্ত বাস যাত্রীদের উদ্ধার করা হয় । অসমে বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে হলদিয়ার পর্যটক বাস।

বিজ্ঞাপন


সূত্রের খবর অসমের রিভয় জেলার বিরনিহাট(byrnihat)এলাকায় বুধবার রাত সাড়ে ১১ টা নাগাদ ঘটে দুর্ঘটনাটি। বাসের মোট ৭০ জন যাত্রীর মধ্যে আহত হয়েছেন ১৭ জন। গুরুতর আহত হয়েছেন দু'জন মৃত্যু হয়েছে এক মহিলার। 

বিজ্ঞাপন


আহত সকলেই হলদিয়ার বাসিন্দা বলে জানা গেছে।স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে আহতদের। হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি ভাইস-চেয়ারম্যান সাধন চন্দ্র জানা বলেন। হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি অন্তর্গত হলদিয়া বাসুদেবপুর পিএইচ ই ট্রিকেল ডিপার্টমেন্টের যতীন্দ্র ভট্টাচার্য্য সহ তার পরিবার ছেলেমেয়ে সকলেই গিয়েছিলেন বেড়াতে। খোঁজ খবর নিয়ে যতীন বাবু সাথে কথা বলে জানতে পারন  তার স্ত্রী এবং ছেলেমেয়েরা সকলেই হাসপাতালে ভর্তি রয়েছেন। গুরুতর আহত হয়েছেন সকলেই। তবে দু'জনের অবস্থা আশঙ্কাজনক। একজন ভদ্রমহিলা মারা গেছেন। নাম এখনো জানা যায়নি।তবে তাদের সকলকেই সুস্থভাবে ফিরে আনার জন্য হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি ভাইস-চেয়ারম্যান সাধন চন্দ্র জানান সব রকমের প্রশাসনিক তৎপরতা শুরু করেছেন।

No comments