Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় শুভেন্দুর হুঁশিয়ারি

হলদিয়ায় শুভেন্দুর হুঁশিয়ারি
আমি গাড়ির কাচ নামিয়ে ওদেরকে ভাল করে লক্ষ্য করেছি , ওদের নাম লিখে রেখেছি , সময় এলে সুদে-আসলে মিটিয়ে নেব-- ওই মাল গুলোকে আমি টাইট করে দেব ---- হলদিয়ার জনক সতীশ সামন্ত এর জন্মদিনে মাল্যদান করতে এসে…

 



হলদিয়ায় শুভেন্দুর হুঁশিয়ারি


আমি গাড়ির কাচ নামিয়ে ওদেরকে ভাল করে লক্ষ্য করেছি , ওদের নাম লিখে রেখেছি , সময় এলে সুদে-আসলে মিটিয়ে নেব-- ওই মাল গুলোকে আমি টাইট করে দেব ---- হলদিয়ার জনক সতীশ সামন্ত এর জন্মদিনে মাল্যদান করতে এসে এমনই বক্তব্য রাখলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।  এছাড়া হলদিয়া একটি বিধায়ক অফিসের উদ্বোধন করলেন হলদিয়ার খুদিরাম নগর।    সেখানে ফিতে কেটে তিনি হলদিয়ার বিধায়ক অফিসের উদ্বোধন করেন ।  তিনি আরো বলেন আমার গাড়িতে যারা পাথর ছুড়ে ছিল তাদেরকে আমি লিখে রেখেছি । কিছু জেহাদী আছে তারা তৃণমূলের রক্ষাকর্তা , আর পুলিশ হচ্ছে তৃণমূলের বাবা ।

সতীশচন্দ্র সামন্ত  হলদিয়ার রূপকার ছিলেন সেই সম্পর্কে তিনি বক্তব্য রাখেন ..সতীশচন্দ্র সামন্ত একজন মহান বিপ্লবী ছিলেন তার চিন্তা ধারা তার আদর্শে তিনি আস্তে আস্তে এগিয়ে যাচ্ছেন ...

     হলদিয়ার রূপকার তথা তমলুক লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ প্রয়াত সতীশ চন্দ্র সামন্ত মহাশয় এর ১২২ তম জন্ম জয়ন্তীতে উনার প্রতি শ্রদ্ধা জানাতে  হলদিয়ার ক্ষুদিরাম নগরে একটি বিধায়ক অফিসের উদ্বোধন করেন ,  সতীশ চন্দ্র সামন্তে জন্ম দিবস উৎযাপন।  এছাড়া অনুষ্ঠানে ছিলেন হলদিয়ার বিধায়িকা তাপসী মন্ডল, প্রমূখ নেতৃত্ববৃন্দ। 

হলদিয়ার বিদায় কমিশন উদ্বোধনে এসে তিনি বেশকিছু দুঃস্থ মানুষদের হাতে বস্ত্র তুলে দেন এবং প্রতিবন্ধীদের আছে হাতে কিছু হুইল চেয়ার তুলে দেন।

No comments