Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেজুরিতে শিশু ধর্ষনের ঘটনায় উপস্থিত বিজেপির রাজ্যনেত্রী অগ্নিমিত্রা

প্রদীপ কুমার মাইতি  , পূর্ব মেদিনীপুর! খেজুরির বারাতলা গ্রাম, যা নন্দীগ্রাম এলাকার কাছাকাছি, সেই এলাকার তৃণমূলের গোপাল মণ্ডল নামে এক যুবকের বিরুদ্ধে বৃহস্পতিবার নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। জানা যায় মামাবাড়িতে বড় হওয়া…

 



প্রদীপ কুমার মাইতি  , পূর্ব মেদিনীপুর! খেজুরির বারাতলা গ্রাম, যা নন্দীগ্রাম এলাকার কাছাকাছি, সেই এলাকার তৃণমূলের গোপাল মণ্ডল নামে এক যুবকের বিরুদ্ধে বৃহস্পতিবার নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। জানা যায় মামাবাড়িতে বড় হওয়া ৯ ও ১০ বছরের দুই বোন সেদিন টিউশন পড়ে বাড়ি ফিরছিল। সেই সময় গ্রামের গোপাল মণ্ডল নামে ওই যুবক একজনকে ১০ টাকা ও আরেক বোনকে ২০ টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁর সাথে যাওয়ার জন্য জোর করে । তবে নাবালিকা দুই বোন বুঝতে না পেরে তাঁর সঙ্গে চলে যায়। ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ২৭ বছরের যুবক গোপাল দুই বোনকে জোরপূর্বক টানতে শুরু করে। এমন অবস্থায় ভয় পেয়ে এক বোন দৌড়ে পালিয়ে গেলেও আরেক বোন আটকে পড়ে ওই যুবকের ক্ষপ্পরে। তবে আরেক বোন পালিয়ে গিয়ে তাঁর মামাবাড়িতে সব জানায়। তখন মেয়েটির মামাবাড়ির লোকজন সেই জায়গায় পৌঁছনোর আগে অভিযুক্ত গোপাল এক বোনকে ধর্ষণ করে পালিয়ে যায়। 

বারাতলা গ্রামের এক দিনমজুর অভাবের তাড়নায় তাঁর দুই মেয়েকে তাঁদের মামাবাড়ি রামচকে পড়াশোনার জঘন্য রেখেছিলেন। এদিনের ধর্ষনের ঘটনার পর ধর্ষিতার বাবা খেজুরি থানায় অভিযোগ দায়ের করে। অসুস্থ মেয়েকে স্থানীয় জনকা হাসপাতালে ভর্তি করেন গ্রামবাসীরা। 

সে কারনেই শুক্রবার 

কাঁথি সাংগঠনিক জেলার সকল বিধানসভার মহিলা মোর্চার পদাধিকারীদের উদ্যোগে শুক্রবার দুপুরে খেজুরি বিধানসভায় বিজেপির রাজ্যনেত্রী অগ্নিমিত্রা পাল উপস্থিত হয়ে খেজুরি বিধানসভাতে শিশু ধর্ষণের বিরুদ্ধে আওয়াজ তোলে। তিনি বলেন আমার খেজুরি আসার কথা শুনেই ধর্ষিতার পরিবারকে সরিয়ে ফেলা হয়। তবে এখানেই বসে থাকব কতসময় সরিয়ে রাখবে দেখব এমন হুঁশিয়ারি দিলেন অগ্নিমিত্রা পাল।

খেজুরির রামচকে শিশু ধর্ষণ ঘটনায় নির্যাতিতা- সহ তার পরিবারের কাউকে না পেয়ে বাড়ির সামনে অবস্থানে অনড় রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্র পল।

এদিন বিজেপির রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল আসার আগে ওই এলাকায় দিনভর বোমাবাজি করা হয় বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। 

 এছাড়াও অগ্নিমিত্রা পাল আরও বলেন মুখ্যমন্ত্রী লক্ষ্মীর ভান্ডারের নামে ভিক্ষা দিচ্ছেন, আর এদিকে বৃদ্ধা সহ নাবালিকারা ধর্ষিতা হচ্ছে।

নিজের রাজ্যে কি হচ্ছে সেদিকে খেয়াল নেই গোয়ায় গিয়ে বলছে গোয়ায় নারীরা সুরক্ষিত নেই, বাংলার নারীরা কি আদৌ সুরক্ষিত! যে কারনে খেজুরির ধর্ষনকান্ডের সিবিআই তদন্তের দাবি করেন রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। 

শিশু ধর্ষনের ঘটনায় অন্যায়ের বিরুদ্ধে আন্দোলনে যোগ দেন তিনি। খেজুরি বিধানসভার বিধায়ক শান্তনু প্রামাণিক সহ বিজেপির সকল কার্যকর্তা উপস্থিত ছিলেন এই বিক্ষোভ কর্মসূচীতে ।


No comments