Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিপিএমের পাঁচগ্রাম এরিয়া কমিটির দ্বিতীয় সম্মেলন

তুষার কান্তি খাঁ, পাঁচগ্রাম, --সারা রাজ্যের সঙ্গে মুর্শিদাবাদ জেলাতেও শুরু হয়েছে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)  এর সম্মেলন। নবগ্রামের সন্ত্রাস দীর্ণ   পরিস্থিতির মধ্যেও প্রবল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো আজকের পাঁ…

 





তুষার কান্তি খাঁ, পাঁচগ্রাম, --সারা রাজ্যের সঙ্গে মুর্শিদাবাদ জেলাতেও শুরু হয়েছে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)  এর সম্মেলন। নবগ্রামের সন্ত্রাস দীর্ণ   পরিস্থিতির মধ্যেও প্রবল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো আজকের পাঁচগ্রাম এরিয়া কমিটির দ্বিতীয় সম্মেলন। কোভিড পরিস্থিতির কারণে সম্মেলন পিছিয়ে এক বছর পরে অনুষ্ঠিত হলেও পাঁচ গ্রামের বিভিন্ন প্রান্ত থেকে আসা কমরেড দের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বিজ্ঞাপন



        সকাল দশটা নাগাদ উদ্বোধনী বক্তৃতার মাধ্যমে সম্মেলন এর শুভ উদ্বোধন করেন পার্টির রাজ্য কমিটির অন্যতম সদস্য তথা প্রাক্তন সাংসদ কমরেড বদরুদ্দোজা খান। প্রথমে পতাকা উত্তোলন করে শহীদ বেদীতে মাল্যদান করেন পাঁচ গ্রাম এরিয়া কমিটির বর্ষিয়ান সদস্য কমরেড মুকসুদুল হোসেন। সম্মেলন মঞ্চে এর নামকরণ করা হয় প্রয়াত কমরেড মৃগাঙ্ক ভট্টাচার্য্য, আবুল হাসনাত খান, তিমির ঘোষ এর নামে। সম্মেলন স্থল এর নামকরণ করা হয় প্রয়াত কমরেড আইনাল হক, আশিকুর রহমান, মইনুল হক নগর (পাঁচগ্রাম পার্টি অফিস)।

বিজ্ঞাপন



   এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন পার্টি জেলা সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য কমরেড মুকুল মন্ডল,পার্টির জেলা কমিটির অন্যতম সদস্য তথা ডিওয়াইএফআইয়ের রাজ্য সভাপতি কমরেড ধ্রুবজ্যোতি সাহা, পার্টির জেলা কমিটির অন্যতম সদস্য  সৈয়দ নুরুল হাসান প্রমূখ। সম্পাদকীয় প্রতিবেদন পাঠ করেন  সম্পাদক সৈয়দ নুরুল হাসান। সম্পাদকীয় প্রতিবেদন এর উপর আলোচনা করেন জন প্রতিনিধি। সম্মেলন শেষে ১৩জন সদস্য নিয়ে পাঁচ গ্রাম এরিয়া কমিটি গঠিত হয়। সম্মেলন মঞ্চ থেকে সম্পাদক নির্বাচিত হন সৈয়দ নুরুল হাসান।

No comments