Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হারিয়ে যাওয়া মূল্যবোধের ছবি "মুক্ত নীল"

তুষার কান্তি খাঁ, বহরমপুর, ধূসর সময়ের বিপথগামী সমাজে এক মূল্যবোধের ছবি 'মুক্ত নীল'।' মুক্ত নীল' বিগত২০০৮ সাল থেকে সমাজ সেবামূলক কাজে যুক্ত। তারা সবসময়ই দুস্থ মানুষ ও ছাত্র-ছাত্রীদের পাশে থেকে এসেছে। কখনো বই, খাত…

 





তুষার কান্তি খাঁ, বহরমপুর, ধূসর সময়ের বিপথগামী সমাজে এক মূল্যবোধের ছবি 'মুক্ত নীল'।' মুক্ত নীল' বিগত২০০৮ সাল থেকে সমাজ সেবামূলক কাজে যুক্ত। তারা সবসময়ই দুস্থ মানুষ ও ছাত্র-ছাত্রীদের পাশে থেকে এসেছে। কখনো বই, খাতা, কখনো বা খাবার, পোশাক দিয়ে সাহায্য করেছে গরিব মানুষদের।

বিজ্ঞাপন



    বিগত পাঁচ বছর তাদের কাজ বন্ধ থাকলেও বর্তমানে সামাজিক ও সাংস্কৃতিক কাজকর্মে ঝাঁপিয়ে পড়তে চাই 'মুক্ত নীল'। তবে তাদের কাজ কর্মের মধ্যে আছে প্রগতিশীলতার ছোঁয়া। সামাজিক দায়বদ্ধতা থেকে 'মুক্ত নীল'আজকে বহরমপুর শহরের কল্পনা মোড়ে তাদের কাজ শুরু করার অঙ্গীকার জানিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। আজকের অনুষ্ঠানের নাম ছিল"সামাজিক উন্নয়নের লক্ষ্যে যুব সমাজের ভূমিকা।"

      পায়রা উড়িয়ে আজকের অনুষ্ঠানের শুভ সূচনা করেন সারগাছি রামকৃষ্ণ মিশনের স্বামী কৌশিকা নন্দ মহারাজ। বিষয়টির ওপর আলোচনা করেন দ্বাদশ শ্রেণীর ছাত্র সুমন সাহা, এমআইটির পড়ুয়া সৌহার্দ্য মুখার্জি সহ ১৫-২৫ বছর বয়সী আরো অনেকে। গান, কবিতা আবৃত্তি, নাচ, আলোচনা ও গিটার বাদনে আজকের অনুষ্ঠান মুখরিত হয়ে ওঠে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সুপম মুখার্জি,শিক্ষক আনন্দ মোহন ঘোষ ও সংস্থার মূল কর্ণধার কাকলি লাহিড়ী সহ আরো অনেক সংস্কৃতিপ্রেমী মানুষ।

No comments