Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৩৮ তম হলদিয়া মহকুমার রেফারীজ এ্যসোসিয়েশান বার্ষিক সম্মেলন

হলদিয়া রেফারীর অ্যান্ড আম্পায়ার্স এ্যসোসিয়েশান(পূর্ব মেদিনীপুর রেফারীর এ্যসোসিয়েশান অনুমোদিত)
হলদিয়া মহকুমার  রেফারীজ এ্যসোসিয়েশান ৩৮ তম বার্ষিক সম্মেলন মহিষাদল ( গাড়ুঘাটা)বিএবি কলেজ। উপস্থিত ছিলেন দীপনারায়ন জানা , জেলা সম…

 






হলদিয়া রেফারীর অ্যান্ড আম্পায়ার্স এ্যসোসিয়েশান(পূর্ব মেদিনীপুর রেফারীর এ্যসোসিয়েশান অনুমোদিত)


হলদিয়া মহকুমার  রেফারীজ এ্যসোসিয়েশান ৩৮ তম বার্ষিক সম্মেলন মহিষাদল ( গাড়ুঘাটা)বিএবি কলেজ। উপস্থিত ছিলেন দীপনারায়ন জানা , জেলা সম্পাদক, শশধর পাএ, জেলা সভাপতি। এছাড়া উপস্থিত ছিলেন প্রসূন দাস, সম্পাদক ক্ষুদিরাম বোস কলেজ অফ এডুকেশান ও হেমন্ত চঞবতী ক্ষুদিরাম বোস কলেজ (বিভাগীয় প্রধান)। উপস্থিত ছিলেন হলদিয়া মহকুমার রেফারীজ এ্যসোসিয়েশান সম্পাদক অসিত বরন জানা সভাপতি শংকরী প্রসাদ প্রামানিক ও প্রাপ্তন সভাপতি রাধাকান্ত চক্রবর্তী, উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার রেফারীর এ্যসোসিয়েশান সহ সম্পাদক এবং হলদিয়া মহকুমার রেফারীজ এ্যসোসিয়েশান হিসাব রক্ষক ত্রিদিব হাজরা । সন্মেলনে প্রতিনিধি ছিলেন ৪৫ জন। সম্পাদক সম্পাদকীয় প্রতিবেদন পাঠ করেন  । প্রতিবেদন উপর আলোচনা করেন ।ক্ষুদিরাম বোস কলেজ অফ এডুকেশান ও হেমন্ত চঞবতী ক্ষুদিরাম বোস কলেজ (বিভাগীয় প্রধান) তিনি বলেন করোনা মহামারী কাটিয়ে সকলের উপস্থিতিতে কংক্রিটের দরজা জানালা দেন কথা বলে।

বিজ্ঞাপন



 আগামী "জানুয়ারিতে ২২"  ১৫-১৬ জানুয়ারী হলদিয়া মহকুমার রেফারীজ সংগঠনের ৪০ তম বর্ষে পূর্তি উৎসব হবে। ৩৮ তম বার্ষিক সভায় তার কমিটি গঠন হয়। সমগ্রহ অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সঞ্জীব শেঠ।

বিজ্ঞাপন





No comments