Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলার সেরা পুজোর পুরস্কার পেয়েছে হলদিয়ার হাজরা মোড় " মৈত্রী ভূমি "

বিশ্ববাংলা শারদ সম্মান ,পূর্ব মেদিনীপুর জেলার সেরা পূজার শারদ সম্মান পেলেন । পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার হাজরা মোড়  সর্বজনীন  দূর্গোৎসব  । দুর্গা পুজো মানেই হলদিয়ার হাজরা মোড় মৈত্রী ভূমি । এবছর জেলার সেরা পুজোর পুরস্কার পে…

 




 বিশ্ববাংলা শারদ সম্মান ,পূর্ব মেদিনীপুর জেলার সেরা পূজার শারদ সম্মান পেলেন । পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার হাজরা মোড়  সর্বজনীন  দূর্গোৎসব  । দুর্গা পুজো মানেই হলদিয়ার হাজরা মোড় মৈত্রী ভূমি । এবছর জেলার সেরা পুজোর পুরস্কার পেয়েছে হলদিয়ার হাজরা মোড়" মৈত্রী ভূমি"২০২১ । তাদের এবারের পুজোর ৫২ তম বর্ষে পদার্পণ করলো। এবছরের ভাবনা “পূজোর আনন্দে, কথাকলির ছন্দে”। এমন থিমের ভাবনায় রয়েছে কেরালার গন্ধ। মন্ডপে কথাকলি নৃত্য আঙ্গিক তুলে ধরে তেমনই বিস্ময় সৃষ্টি করেছে হলদিয়া হাজরা মোড় মৈত্রীভূমি।



পূর্ব মেদিনীপুর জেলা শাসক পূর্ণেন্দু মাঝি পূর্ব মেদিনীপুর জেলার সেরা পুজো, সেরা প্রতিমা,সেরা মন্ডপ ,এবং সেরা কোভিড স্বাস্থ্যবিধি মেনে যেসকল পুজো হচ্ছে ।তার শারদ সম্মান যারা পাবেন তাদের নাম ঘোষণা করেছিলেন। পুজোর শারদ সম্মান পেয়ে সংস্থার সভাপতি ভৃগুরাম মন্ডল এবং সম্পাদক আশীষ হাজরা দুজনেই খুশি এবং পুজো কমিটির সকল সদস্যরা আনন্দিত হয়েছেন। সম্পাদক ও সভাপতি বলেন আমরা সারা বছর ধরে নানান ধরনের সেবামূলক কাজে যুক্ত থাকি এবং মানুষের পাশে দাঁড়াই এই সংস্থার সদস্য বৃন্দ গণ।
বিজ্ঞাপন


 রক্তদান জীবন দান , রক্ত দিয়ে প্রাণ বাঁচান  । মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচানোর জন্য এই ক্লাবের সদস্য বৃন্দ গণ রক্তদান শিবিরের আয়োজন করে থাকে।
বিজ্ঞাপন


 সংস্থার সম্পাদক আশীষ হাজরা  আরও বলেন , পুজো কয়েকটা দিন এলাকার ছেলে মেয়েদের সাংস্কৃতিক অনুষ্ঠান কেমন থাকবে ঠিক তেমনি ভাবে এলাকার অসহায় দুঃস্থ  ও মেধাবী ছাত্র-ছাত্রীদের কে তাদের উচ্চশিক্ষার পড়াশোনা করার জন্য আমরা আর্থিক সাহায্য করে থাকি।

বিজ্ঞাপন


গত কয়েকদিন আগেই কেলেঘাই এর বাঁধ ভেঙ্গে বহু এলাকা প্লাবিত হয়েছেন সেই সকল এলাকায় প্রায় পাঁচ শতাধিক মানুষের হাতে আমরা শুকনো খাবার তিপল এবং পোশাক তুলে দিয়েছি। আমরা সকল মানুষের পাশে ছিলাম আগামী দিনেও থাকবো।

No comments