Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্ববাংলা শারদ সম্মান সেরা মন্ডপ " চৈতন্যপুর নিউ স্টার"

বিশ্ববাংলা শারদ সম্মান ,পূর্ব মেদিনীপুর জেলার সেরা পূজার শারদ সম্মান পেলেন । পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর  সর্বজনীন  দূর্গোৎসব  ।
দুর্গা পুজো মানেই হলদিয়ার চৈতন্য পুর । এবছর জেলার সেরা পুজোর পুরস্কার প…

 




বিশ্ববাংলা শারদ সম্মান ,পূর্ব মেদিনীপুর জেলার সেরা পূজার শারদ সম্মান পেলেন । পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর  সর্বজনীন  দূর্গোৎসব  ।


দুর্গা পুজো মানেই হলদিয়ার চৈতন্য পুর । এবছর জেলার সেরা পুজোর পুরস্কার পেয়েছে চৈতন্যপুর নিউ স্টার । পূর্ব মেদিনীপুর জেলা শাসক পূর্ণেন্দু মাঝি পূর্ব মেদিনীপুর জেলার সেরা পুজো, সেরা প্রতিমা,সেরা মন্ডপ ,এবং সেরা কোভিড স্বাস্থ্যবিধি মেনে যেসকল পুজো হচ্ছে ।তার শারদ সম্মান যারা পাবেন তাদের নাম ঘোষণা করেছিলেন।

পুজোর শারদ সম্মান পেয়ে সংস্থার সম্পাদক ও সভাপতি গৌতম হাজরা এবং শিক্ষক নেতৃত্ব জেলা পরিষদের সদস্য মিলন পাত্র খুশি এবং পুজো কমিটির সকল সদস্যরা আনন্দিত হয়েছেন। সম্পাদক ও সভাপতি বলেন আমরা সারা বছর ধরে নানান ধরনের সেবামূলক কাজে যুক্ত থাকি এবং মানুষের পাশে দাঁড়াই এই সংস্থার সদস্য বৃন্দ গণ প্রত্যেক বৎসর খুঁটি পূজার দিন রক্তদান জীবন দান , রক্ত দিয়ে প্রাণ বাঁচান  । 

বিজ্ঞাপন



মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচানোর জন্য এই ক্লাবের সদস্য বৃন্দ গণ রক্তদান শিবিরের আয়োজন করে থাকে। সংস্থার সম্পাদক গৌতম হাজরা আরও বলেন , পুজো কয়েকটা দিন এলাকার ছেলে মেয়েরা সাংস্কৃতিক অনুষ্ঠান করবে । ঠিক তেমনি ভাবে এলাকার অসহায় দুঃস্থ  ও মেধাবী ছাত্র-ছাত্রীদের কে তাদের উচ্চশিক্ষার পড়াশোনা করার জন্য আমরা আর্থিক সাহায্য করে থাকি। 

বিজ্ঞাপন



গত কয়েকদিন আগেই কেলেঘাই এর বাঁধ ভেঙ্গে বহু এলাকা প্লাবিত হয়েছেন সেই সকল এলাকায় প্রায় তিন শতাধিক মানুষের হাতে আমরা শুকনো খাবার তিপল  তুলে দিয়েছি। আমরা সকল মানুষের পাশে ছিলাম আগামী দিনেও থাকবো। 

বিজ্ঞাপন



এই পুজো মণ্ডপ উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের মৎস্য ও প্রাণি দপ্তরের মন্ত্রী অখিল গিরি উপস্থিত ছিলেন মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী শিক্ষক নেতা পূজা কমিটির সভাপতি মিলন পাত্র কাঁথি সাংগঠনিক জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরি হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল, চেয়ারম্যান ইন কাউন্সিলর স্বপন নস্কর, দেউল পোঁতা পঞ্চায়েত প্রধান রীনা কুইতি, সুতাহাটা পঞ্চায়েত সমিতি ভূমি কর্মাধক্ষ অভিষেখ দাস সুতাহাটা পঞ্চায়েত সমিতির সভাপতি আঞ্জুমান  বিবি হলদিয়া উন্নয়ন ব্লক সাংগঠনিক সভাপতি বিশিষ্ট সমাজসেবী অশোক মাইতি প্রমূখ। এই মণ্ডপটি তৈরি করেছেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিল্পী গৌরাঙ্গ পাল জেলার সেরা মন্ডপ সম্মান পেয়ে ওই এলাকার মানুষ সকলে আনন্দিত এবং খুশি।হলদিয়ার চৈতন্যপুর নিউস্টার ক্লাবের পুজো এবার দশম বর্ষে পদার্পণ করেছে। পুরানো তাজমহলের আদলে তৈরি করা হয়েছে মন্ডপ। বিশ্ববাংলা শারদ সম্মানে সেরা মন্ডপের শিরপা অর্জন করেছে সংস্থা।

No comments