Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলার সেরা মন্ডপের স্বীকৃতি পেয়েছে " মহিষাদল যুব সংস্কৃতি সংস্থা মাইক্রো "

জেলার সেরা মন্ডপের  স্বীকৃতি পেয়েছে  " মহিষাদল যুব সংস্কৃতি সংস্থা মাইক্রো " । সারা বছর ধরে দর্শনার্থীরা অপেক্ষা করে মাইক্রো র পুজো প্যান্ডেল এবং প্রতিমা দর্শন করার জন্য । রাজ্য সরকারের বিশ্ববাংলা " শারদ সম্মান &…

 





 জেলার সেরা মন্ডপের  স্বীকৃতি পেয়েছে  " মহিষাদল যুব সংস্কৃতি সংস্থা মাইক্রো " । সারা বছর ধরে দর্শনার্থীরা অপেক্ষা করে মাইক্রো র পুজো প্যান্ডেল এবং প্রতিমা দর্শন করার জন্য । রাজ্য সরকারের বিশ্ববাংলা " শারদ সম্মান " পুরস্কার ঘোষণা হল পূর্ব মেদিনীপুর জেলায়। এ দিন উপস্থিত ছিলেন জেলাশাসক পূর্ণেন্দু  মাজি ।


জেলা প্রশাসনিক অফিসে এক সাংবাদিক বৈঠকে জেলাশাসক পূর্ণেন্দু মাঝি ওই  প্রতিযোগিতায় জেলার সেরা পুজো , সেরা প্রতিমা, সেরা মন্ডপ ও কোভিদ স্বাস্থ্যবিধি মেনে চলা মন্ডপের নাম ঘোষণা করেন। 

বিজ্ঞাপন



আজ সপ্তমীর সন্ধ্যায় আলোর রোশনাইয়ে ঝলমল করে উঠল মাইক্রোর পূজো মন্ডপ । ওই পূজা মণ্ডপের  প্রবেশের পথেই সংস্থার পক্ষ থেকে স্যানিটাইজার টানেল বসানো হয়েছে।

বিজ্ঞাপন


মন্ডপের চারিদিকে রয়েছে পুলিশ ও সংস্থার স্বেচ্ছাসেবক বাহিনী । বলে জানিয়েছেন সংস্থার সম্পাদক ছবিলাল মাইতি। তিনি আরো জানান দর্শনার্থীদের জন্য সংস্থার পক্ষ থেকে মাইকিং করে প্রচার চলছে , সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাক্স পরে মণ্ডপে প্রবেশ করুন ।

বিজ্ঞাপন
 

সপ্তমীর সন্ধ্যায় মাইক্রো পুজোমণ্ডপে ভিড় ছিল চোখে পড়ার মতো।  পুজো মণ্ডপের ভিতরে সেলফি তোলার ভিড় দর্শনার্থীদের ।

No comments