Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহর দূষণমুক্ত বর্জ্যমুক্ত গড়ে উঠবে, তার ট্যাবলো প্রচার ম্যাজিক শো এর মধ্য দিয়ে

হলদিয়া পৌরসভা এলাকায় দূষণমুক্ত পরিবেশ গড়তে সপ্তাহব্যাপী পৌর এলাকায় প্রচার ম্যাজিক শো এর মধ্য দিয়ে শুরু হল। হলদিয়া পুরসভার ২৯ টি ওয়ার্ডের প্রায় ৫০ টি ম্যাজিক শো মধ্য দিয়ে মানুষকে সচেতন করাবেন প্রত্যেক বাড়িতে নীল এবং হলদি…

 




হলদিয়া পৌরসভা এলাকায় দূষণমুক্ত পরিবেশ গড়তে সপ্তাহব্যাপী পৌর এলাকায় প্রচার ম্যাজিক শো এর মধ্য দিয়ে শুরু হল। হলদিয়া পুরসভার ২৯ টি ওয়ার্ডের প্রায় ৫০ টি ম্যাজিক শো মধ্য দিয়ে মানুষকে সচেতন করাবেন প্রত্যেক বাড়িতে নীল এবং হলদি বালতি দেওয়া হয়েছে। এই দুটি আলাদা আলাদা বজ্র ফেলার  বালতি গুলো হলদিয়া পৌর এলাকার গাড়িতে ফেলে দেওয়া বা একজায়গায় এগুলো সংরক্ষন করার জন্যই এই নতুন উদ্যোগ।


 হলদিয়া পৌরসভা আরবান ডেভেলপমেন্ট অথরিটি উদ্যোগে এই অভিনব উদ্যোগ নিয়েছেন হলদিয়া পৌরসভা। এই ট্যাবলো প্রচার অভিযানের  উদ্বোধন করলেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান  চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভা স্বাস্থ্য দপ্তরে চেয়ারম্যান ইন কাউন্সিলর আজিজুল রহমান,এ ছাড়া উপস্থিত ছিলেন পৌরসভার অন্যান্য কাউন্সিলর এবং আধিকারিক গন। হলদিয়া পৌরসভা ভারপ্রাপ্ত আধিকারিক চন্দন বেরা বলেন  আমরা হলদিয়া পৌর  এলাকার ২৯ টি ওয়ার্ডে প্রত্যেক পরিবারের প্রত্যেককে আমরা দুই টি করে বালতি দিয়েছি, সেই  বালতিতে বাড়ির নির্দিষ্ট বজ্র পদার্থ ফেলার জন্য সেই বর্জ্য পদার্থ গুলিকে একত্রিত করে হলদিয়া পৌরসভা ভ্রাম্যমান গাড়িতে করে নিয়ে আসা হবে এবং যারা এখনো ওই দুটি  বালতি পাননি তারা সংশ্লিষ্ট পৌরসভার কাউন্সিলর এবং ওয়ার্ড অফিসে যোগাযোগ করলে আপনারা পেয়ে যাবেন। 

বিজ্ঞাপন



তিনি আরো বলেন পৌর এলাকায় প্রায় ৫০ টি ম্যাজিক শো এর মধ্য দিয়ে মানুষের সচেতনতা বৃদ্ধি করা, ম্যাজিক শো দেখাবেন  পূর্ব মেদিনীপুর জেলার তথ্য-সংস্কৃতি দপ্তরের অন্যতম শিল্পী ম্যাজিশিয়ান  বিএন ঘোষ যাতে যত্রতত্র এই আবর্জনা ফেলে রাখলে তার জন্যই( স্টেট আরবান ডেভেলপমেন্ট অথরিটি) উদ্যোগে পৌরসভার সহযোগিতায় হলদিয়া দূষণমুক্ত বর্জ্যমুক্ত গড়ে উঠবে এই নব উদ্যোগে।

No comments