Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়া ১ নং অঞ্চলের নস্করদিঘীতে দুয়ারে সরকার ক্যাম্প পরিদর্শনে পঞ্চায়েত সমিতির সহ সভাপতি

কোভিড পরিস্থিতিতে ভিড় এড়াতে অঞ্চল ভাগ করে দুয়ারে সরকার কর্মসূচী হয় পাঁশকুড়া ১ নং অঞ্চলে। তাঁর মধ্যে নস্করদিঘী প্রাইমারি স্কুল ক্যাম্পে দিনভর সুষ্ঠু ভাবে চলে দুয়ারে সরকার প্রকল্পের কাজ।  পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া ১ নং অঞ্চ…

 






কোভিড পরিস্থিতিতে ভিড় এড়াতে অঞ্চল ভাগ করে দুয়ারে সরকার কর্মসূচী হয় পাঁশকুড়া ১ নং অঞ্চলে। তাঁর মধ্যে নস্করদিঘী প্রাইমারি স্কুল ক্যাম্পে দিনভর সুষ্ঠু ভাবে চলে দুয়ারে সরকার প্রকল্পের কাজ।  পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া ১ নং অঞ্চলের নস্করদিঘী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে

লক্ষ্মীর ভাণ্ডার, খাদ্য সাথী, স্বাস্থ্য সাথী, কৃষকবন্ধু থেকে শুরু করে একাধিক প্রকল্পের ফর্ম পূরণ করে জমা দিতে দেখা যায় সাধারণ মানুষকে। এমনকি কোভিড পরিস্থিতিতে কড়া পদক্ষেপ নিতে দেখা গেল সরকারী প্রতিনিধিদের। মাস্ক পরে তবেই দুয়ারে সরকার ক্যাম্পে প্রবেশ করানো হয় সাধারণ মানুষকে।  পাশাপাশি মাইকিং করে বার বার সামাজিক দূরত্ব বিধি মানার পরামর্শ দেওয়া হয় পাঁশকুড়া ১ নং গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে। 

পাশাপাশি ব্যাঙ্ক পরিষেবার দ্বারা নতুন অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া চলে এই দুয়ারে সরকারের ক্যাম্প থেকে, যা সাধারণ মানুষের ক্ষেত্রে সুবিধা হয়ে ওঠে। 

ক্যাম্প চলাকালীন বিডিও ধেনদুপ ভুটিয়ার পরামর্শ মতো পঞ্চায়েত সমিতির সহ সভাপতি হানিফ মহম্মদ দুয়ারে সরকার ক্যাম্প পরিদর্শন করেন। 

বেলা বাড়তে থাকায় লক্ষ্মীর ভান্ডারের কাউন্টারে ভিড় জমতে দেখা যায় মহিলাদের। 

বিভিন্ন কাউন্টারেও দেখা যায় উচ্ছসিত সাধারণ মানুষের ভিড়। 

নস্করদিঘী গ্রামের মানুষজন দুয়ারে সরকার ক্যাম্পে এসে সুষ্ঠুভাবে ফর্ম পূরণ করে জমা দিয়ে বাড়ি ফেরেন।

No comments