Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সারা ভারত কৃষক সভা পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী ১ ও ২ব্লক কৃষক সভার ২২ তম সম্মেলন

সারা ভারত কৃষক সভা পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী  ১ ও ২ব্লক কৃষক সভার ২২ তম সম্মেলন অনুষ্ঠিত হলো যথাক্রমে হেঁড়িয়া ও কুঞ্জপুরে।দুটি সম্মেলনের উদ্বোধন করেন পূর্ব মেদিনীপুর জেলার কৃষক কাউন্সিল নেতা  অমল কুইলা। সমাপ্তি বক্তব্য রাখেন…

 




সারা ভারত কৃষক সভা পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী  ১ ও ২ব্লক কৃষক সভার ২২ তম সম্মেলন অনুষ্ঠিত হলো যথাক্রমে হেঁড়িয়া ও কুঞ্জপুরে।

দুটি সম্মেলনের উদ্বোধন করেন পূর্ব মেদিনীপুর জেলার কৃষক কাউন্সিল নেতা  অমল কুইলা। সমাপ্তি বক্তব্য রাখেন জেলা কৃষক কাউন্সিল নেতা যাদবেন্দ্র সাহু।

প্রাকৃতিক দুর্যোগ থাকা সত্ত্বেও দুটি জায়গাতেই প্রতিনিধিদের উপস্থিতি ছিল নজরকাড়া।

খেজুরি  ১ ব্লক কমিটিতে সভাপতি- পিযুষ রায় সম্পাদক- সমীরেন্দ্র নাথ কলা, কোষাধক্ষ্য- সৌম্য কান্তি ভারতী  সহ ২১ জনের ব্লক কমিটি এবং খেজুরি ২ নম্বর ব্লকের সভাপতি- বিশ্বজিৎ দিন্দা সম্পাদক- রত্নেশ্বর দোলুই ও কোষাধ্যক্ষ সুবিমল পাহাড়ি সহ -১৩ জনের ব্লক কমিটি নির্বাচিত হয়।

কেন্দ্রীয় সরকারের সর্বনাশা তিনটি কৃষি আইন বাতিল, বিদ্যুৎ বিল প্রত্যাহার ও ফসলের লাভজনক দামের আইনি নিশ্চয়তা র দাবি তুলে সম্মেলন গুলিতে প্রস্তাব গৃহীত হয় । খেজুরিতে খুন, ধর্ষণ, লুট ও মানুষের উপর নির্মম অত্যাচার, গণতন্ত্র হত্যা, শাসকদলের চুরি, দুর্নীতি, স্বজনপোষণের বিষয় নিয়ে এবং বিজেপির দ্বিচারিতার  কথা তুলে ধরেন প্রতিনিধিবৃন্দ।  আগামী দিনে আরো শক্তিশালী সংগঠন গড়ে,  জোরদার লড়াই সংগঠিত করার  আহ্বান জানান জেলা নেতৃত্বগন।

No comments