Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অতি গভীর নিম্নচাপের সতর্কতা

অতি গভীর নিম্নচাপের সতর্কতা 🌀 বর্তমান উপগ্রহ চিত্র বিশ্লেষণ করে দেখা যাচ্ছে যে রাতভর জুড়ে কলকাতা সহ দক্ষিণবঙ্গের পার্শ্ববর্তী বিভিন্ন জেলাগুলিতে ব্যাপক দুর্যোগের সতর্কতা দেওয়া হচ্ছে।🌀 উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থানরত নিম্নচা…

 





 অতি গভীর নিম্নচাপের সতর্কতা 

🌀 বর্তমান উপগ্রহ চিত্র বিশ্লেষণ করে দেখা যাচ্ছে যে রাতভর জুড়ে কলকাতা সহ দক্ষিণবঙ্গের পার্শ্ববর্তী বিভিন্ন জেলাগুলিতে ব্যাপক দুর্যোগের সতর্কতা দেওয়া হচ্ছে।

🌀 উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থানরত নিম্নচাপটি শক্তিবৃদ্ধি করে অতি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। তার ফলে এখন থেকে গোটা রাতভর জুড়ে কলকাতা সহ পার্শ্ববর্তী বিভিন্ন অঞ্চলে ভারী বৃষ্টিপাতের সতর্কতা দেওয়া হচ্ছে। কখনো কখনো দু-এক পশলা অতি ভারী বৃষ্টিপাত হতে পারে।

⚠️ নিম্নচাপের প্রভাবে কলকাতা সহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলাগুলিতে ঘন্টায় ৫০-৬০কিমি বেগে ঝোড়ো দমকা হাওয়া বইয়ে যেতে পারে এবং সর্বোচ্চ ৭০কিমি/ঘন্টা পর্যন্ত বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

🌧️  দক্ষিণবঙ্গের উপকূলীয় জেলাগুলিতে যেমন পূর্ব মেদিনীপুর , পশ্চিম মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনায় ব্যাপক ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হতে পারে তার ফলে সমুদ্রের জলস্তর বৃদ্ধি পাওয়ার ফলে নিচু এলাকা গুলিতে জলমগ্ন হওয়ার সম্ভাবনা রয়েছে । 

🌧️ দক্ষিণবঙ্গের উপকূলীয় জেলাগুলিতে ঘন্টায় ৬০-৭০কিমি বেগে ঝোড়ো দমকা হাওয়া বইয়ে যেতে পারে এবং সর্বোচ্চ ৮০কিমি/ঘন্টা পর্যন্ত বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Prediction By : Weather Of West Bengal Team 

28.09.2021


No comments