Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বহু আন্দোলনের ফলে হলদিয়া থেকে টিকাপাড়া পর্যন্ত পেশাল প্যাসেঞ্জার ট্রেন চালু হল

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/04cdD19hUsE
হলদিয়া  থেকে  টিকাপাড়া পর্যন্ত  ইমারজেন্সি সার্ভিস হোল্ডার দের জন্য স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন চালু করেছে ,রেলওয়ে কর্তৃপক্ষ । রাজ্য সরকারের অনুমতি ক্রমে  Essential  রেলওয়ে স্ট…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/04cdD19hUsE


হলদিয়া  থেকে  টিকাপাড়া পর্যন্ত  ইমারজেন্সি সার্ভিস হোল্ডার দের জন্য স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন চালু করেছে ,রেলওয়ে কর্তৃপক্ষ । রাজ্য সরকারের অনুমতি ক্রমে  Essential  রেলওয়ে স্টাফ,  মেডিকেল স্টাফ , হাইকোর্টের স্টাফ ও স্টেট পুলিশ প্রমূখ ।



এইসব ক্যাটাগরি দৈনন্দিন যাতায়াতকারী প্যাসেঞ্জার  এই ট্রেন গুলিতে উঠবে। সাধারণ  ট্রেন যাত্রীরা এই স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন গুলিতে উঠতে পারবে না বলে জানিয়েছেন কেশবপুর রেলওয়ে স্টেশনমাস্টার রাজু সাউ। হলদিয়া  রেলস্টেশন থেকে সকাল ৬-১৫ মিনিটে হলদিয়া টিকাপাড়া প্যাসেঞ্জার ট্রেন ছাড়ে। কেশবপুর রেল স্টেশনে আসবে সকাল ৬-৪৫ মিনিট থেকে সাতটার মধ্যে । প্যাসেঞ্জার ট্রেন টি পাঁশকুড়া হয়ে টিকাপাড়া অবধি যাবে । হাওড়া রেলওয়ে স্টেশন পর্যন্ত যাবে না । বলে জানান কেশবপুর রেলওয়ে স্টেশন মাস্টার  । এই স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন টি দৈনন্দিন যাতায়াতকারী প্যাসেঞ্জারদের জন্য চালু নয় । কেবলমাত্র ইমার্জেন্সি সার্ভিস হোল্ডার দের জন্য । তারা বিভিন্ন দিক থেকে সাধারণ মানুষজন কে পরিষেবা দিচ্ছেন । তাদের পরিষেবা দেওয়ার দিক থেকে চিন্তা ভাবনা করে রেলওয়ে কর্তৃপক্ষ এবং রাজ্য সরকার এই ব্যবস্থা করেছেন।পাঁশকুড়া রেলওয়ে স্টেশন থেকে সকাল ৮ -৩৫ মিনিটে হলদিয়া গামী একটি প্যাসেঞ্জার ট্রেন ছাড়ছে। কেশবপুর রেল স্টেশনে সকাল নটার মধ্যে পৌঁছাবে। দ্বিতীয় প্যাসেঞ্জার ট্রেনটি বিকাল ৫ টা ৪৫ মিনিটে ছাড়বে হলদিয়া  রেলস্টেশন থেকে ।আরেকটি প্যাসেঞ্জার ট্রেন পাঁশকুড়া রেল স্টেশন থেকে সন্ধ্যা ৮-১০  মিনিট থেকে ৮-৩০ মিনিটেরএর মধ্যে ছাড়বে হলদিয়া আসার জন্য ।


No comments