Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিল্লিতে গিয়েই গড়কড়ির কাছে শুভেন্দু, নন্দীগ্রাম নিয়ে জরুরি আলোচনা!

কেন্দ্রীয় সরকারের সড়ক ও সড়ক পরিবহণ মন্ত্রী  শ্রী নীতিন গড়করি জীর সাথে সাক্ষাৎ করে নন্দীগ্রাম ও হলদিয়ার মধ্যে সেতু নির্মাণের জন্য আবেদন জানালেন রাজ্যের বিরোধী দলনেতা  শ্রী শুভেন্দু অধিকারী ।দিল্লিতে গিয়েই গড়কড়ির কাছে শুভেন্…

 




কেন্দ্রীয় সরকারের সড়ক ও সড়ক পরিবহণ মন্ত্রী  শ্রী নীতিন গড়করি জীর সাথে সাক্ষাৎ করে নন্দীগ্রাম ও হলদিয়ার মধ্যে সেতু নির্মাণের জন্য আবেদন জানালেন রাজ্যের বিরোধী দলনেতা  শ্রী শুভেন্দু অধিকারী ।

দিল্লিতে গিয়েই গড়কড়ির কাছে শুভেন্দু, নন্দীগ্রাম নিয়ে জরুরি আলোচনা!


প্রদীপ কুমার মাইতি! ভবানীপুরে উপনির্বাচনে এখনও প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। এরই মধ্যে দিল্লিতে উড়ে গিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। অপরদিকে, একই সময়ে দিল্লিতে গিয়ে পৌঁছেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও (Jagdeep Dhankhar)। তাঁর সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বৈঠকও হয়েছে। শুভেন্দু অবশ্য দিল্লি পৌঁছে দেখা করেছেন কেন্দ্রীয় সড়ক-পরিবহণ মন্ত্রী নীতিন গড়কড়ির (Nitin Gadkari) সঙ্গে।সেই বৈঠকের পর শুভেন্দু দুজনের ছবি পোস্ট করে ট্যুইটারে লিখেছেন, 'নীতিন গড়কড়ি সঙ্গে সাক্ষাৎ হয়েছে। আমি তাঁকে নন্দীগ্রাম-হলদিয়া উড়ালপুল ও ৩৪ নম্বর জাতীয় সড়কের অগ্রগতি নিয়ে অনুরোধ করেছি। তিনি আমাকে নিশ্চিত করেছেন, এই বিষয়ে পূর্ণ সহযোগিতার।'

মঙ্গলবার রাতেই দিল্লি পৌঁছেছেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। বুধবার তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করতে পারেন। সাক্ষাৎ করতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও।  ঠিক কী কারণে তিনি দিল্লি যাচ্ছেন সেই বিষয়ে কোনও স্পষ্ট তথ্য মেলেনি। তবে, এবারের দিল্লি সফরের শুরুতেই শুভেন্দু নিজের কেন্দ্রের উন্নয়নের জন্য দ্বারস্থ হলেন কেন্দ্রীয় সড়ক-পরিবহণ মন্ত্রীর।

প্রার্থী ঠিক হয়নি, ভবানীপুরে কৌশল ঠিক করে ফেলল বিজেপি! বড় দায়িত্বে অর্জুন সিং তবে, সরকারি এই বৈঠক ছাড়াও রাজনৈতিক মহলে গুঞ্জন, ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন নিয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা। এমনকী সুপ্রিম কোর্টের আইনজীবীদের সঙ্গেও আলোচনা করতে পারেন তিনি।প্রসঙ্গত, সোমবার দিল্লি গেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। রাজ্যপালের শুভেন্দুর একদিন আগে দিল্লি যাওয়া নিয়েও জোর চর্চা চলছে রাজধানীতে। প্রাথমিক ভাবে বিজেপির একটি অংশ বলছে, উপনির্বাচনের সম্ভাব্য প্রার্থী বাছাই নিয়ে আলোচনার জন্য শুভেন্দুকে জরুরি ভিত্তিতে তলব করা হয়েছে দিল্লিতে। নন্দীগ্রামের পর ভবানীপুর কেন্দ্রেও দল বললে ভোটে দাঁড়াতে প্রস্তুত বলে জানিয়েছিলেন শুভেন্দু। যদিও সেই সম্ভাবনা খারিজ করে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই পরিস্থিতিতে শুভেন্দুর দিল্লি সফর বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

No comments