Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়া থেকে সবুজায়নের বার্তা নিয়ে বাইকে করে লাদাখের উদ্দেশ্যে যাত্রা শুরু করলেন দুই যুবক ও এক মহিলা

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থেকে শুক্রবার সাড়ে সাত হাজার কিলোমিটার পাড়ি দিল ২ যুবক ও এক মহিলা। "সেভ ট্রি সেভ আর্থ "সবুজায়নের  এই বার্তা নিয়ে পাড়ি দিলো "লাদাখ" এর উদ্দেশ্যে।পাঁশকুড়া রাইডার্স ক্লাবের সহযোগীত…

 







পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থেকে শুক্রবার সাড়ে সাত হাজার কিলোমিটার পাড়ি দিল ২ যুবক ও এক মহিলা। "সেভ ট্রি সেভ আর্থ "সবুজায়নের  এই বার্তা নিয়ে পাড়ি দিলো "লাদাখ" এর উদ্দেশ্যে।পাঁশকুড়া রাইডার্স ক্লাবের সহযোগীতায় প্রায় একমাসের এই সামাজিক বার্তা নিয়ে ভ্রমনের শুভসূচনা করলো পাঁশকুড়া ক্যানেল বাজার থেকে।


ঋনদ মিদ্যা, তাঁর স্ত্রী শাস্বতী রায় ও তার বন্ধু পুষ্পেন্দু মাইতি এই তিন জন আজ বাইকে করে  রওনা দিলো লাদাখের উদ্দেশ্যে। ভ্রমণকারী পুষ্পেন্দু মিদ্যা জানান-"বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে আমরা সেভ ট্রি ও সেভ আর্থ অর্থাৎ আমরা গাছকে রক্ষা করলে একদিন এই পৃথিবী ধ্বংস হয়ে যাবে এই বার্তা নিয়ে আমরা লাদাখের উদ্দেশ্যে রওনা দিচ্ছি।দুটি মোটর বাইকে করে আমরা তিনজন এই বার্তা নিয়ে আমাদের গন্তব্যে পৌঁছাবো। মোট ২৭ দিন আমরা  যাত্রা করবো।আমি ও আমার স্ত্রী ও বন্ধু এই বার্তা নিয়ে বাইকে করে লাদাখের উদ্দেশ্যে রওনা হচ্ছি পাঁশকুড়া থেকে।যে উদ্দেশ্য নিয়ে আমরা আজকে যাত্রা শুরু করছি আশা করছি আমাদের লক্ষ্য সঠিক মাত্রায় পৌঁছাবে"। রাইডার্স ক্লাবের সভাপতি অঞ্জন মন্ডল বলেন-"সেভ ট্রি সেভ আর্থ সবুজায়নের বার্তা নিয়ে চলো পাশে আছি,প্রয়োজন ও পাঁশকুড়া রাইডার্স ক্লাবের যৌথ উদ্যোগে ৩ সদস্য পাঁশকুড়া থেকে লাদাখের উদ্দেশ্যে যাত্রা শুরু করলেন আমরা তাদের এই যাত্রার শুভ কামনা করি। আশা করি যে উদ্দেশ্য নিয়ে তারা লাদাখের উদ্দেশ্যে যাচ্ছেন তাদের উদ্দেশ্য সফল হবে।"

No comments