Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আজকে মহিষাদল পঞ্চায়েত সমিতি র সাধারণ সভায় বন ও ভূমি দপ্তর এর স্থায়ী সমিতির সদস্য হিসেবে নির্বাচিত হলেন শিব প্রসাদ বেরা ।

মহিষাদল ব্লকের  কৃষি ও সেচ দপ্তরের কর্মাধ্যক্ষ ছিলেন শেখ আমেদ আলি। আমেদ আলি একুশে বিধানসভা র  নির্বাচনের ভোটে মহিষাদলের শাসক দলের হয়ে প্রচারের কোন কাজকর্ম করে নাই। তিনি শুভেন্দু অধিকারীর গ্রুপে ছিলেন । সেই কারণে সেক আমেদ আলি র ন…

 






মহিষাদল ব্লকের  কৃষি ও সেচ দপ্তরের কর্মাধ্যক্ষ ছিলেন শেখ আমেদ আলি। আমেদ আলি একুশে বিধানসভা র  নির্বাচনের ভোটে মহিষাদলের শাসক দলের হয়ে প্রচারের কোন কাজকর্ম করে নাই। তিনি শুভেন্দু অধিকারীর গ্রুপে ছিলেন । সেই কারণে সেক আমেদ আলি র নামে জেলা থেকে রাজ্য স্তরের উচ্চ নেতৃত্ব দের কাছে অনেক অভিযোগ জমা পড়ে।তাই উনার কর্মাধ্যক্ষের জায়গায় এবারে নতুন কর্মাদক্ষ হয়েছেন রাখাল চন্দ্র মন্ডল ।তৃণমূল কংগ্রেসের নাটশাল এক নম্বর গ্রাম পঞ্চায়েতের 23 নম্বর পঞ্চায়েত সমিতি থেকে তৃণমূল কংগ্রেসের প্রতীক চিহ্ন নিয়ে  নির্বাচিত শিব প্রসাদ বেরা কে আজ বন ওভূমিদপ্তরের স্থায়ী সমিতির সদস্য করলেন। মহিষাদল পঞ্চায়েত সমিতির মিটিং হলে আজকের এই সভায় উপস্থিত ছিলেন , হলদিয়া মহকুমা শাসকের  রিপ্রেজেন্টেটিভ হিসাবে মহিষাদল ব্লকের বিডিও যোগেশ চন্দ্র মন্ডল , জয়েন্ট বিডিও বনমালী হালদার , মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস ,সহ-সভাপতি তথা মহিষাদল বিধানসভার তৃণমূল কংগ্রেসের নির্বাচিত বিধায়ক তিলক কুমার চক্রবর্তী , মহিষাদল পঞ্চায়েত সমিতির সমস্ত কর্মাধ্যক্ষ গান, মহিষাদল  ব্লকের ১১টি অঞ্চলের গ্রাম পঞ্চায়েতে সমস্ত প্রধান , পঞ্চায়েত সমিতির সদস্য ও সদস্যাগণ। ইনাদের উপস্থিতিতে সবাইয়ের সহমতে নির্বাচিত হন  বন  ও ভূমি দপ্তরের স্থায়ী সমিতি র সদস্য । বিশ্বস্ত সূত্রে জানা যায়, শিবপ্রসাদ বেরা মহিষাদল পঞ্চায়েত সমিতি র  বন ওর্ভূমি দপ্তরের কমাদক্ষ হিসাবে নির্বাচিত হবেন । শিব প্রসাদ বাবু আগে পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ দপ্তর এর স্থায়ী সমিতির সদস্য ছিলেন। গত পঞ্চায়েত সমিতির সাধারণ সভা তে বিদ্যুৎ ও অচিরাচরিত শক্তি স্থায়ী সমিতির থেকে ইস্তফা দেন। আজকের সভা থেকে নির্বাচিত হন বন ও ভূমি দপ্তর এর সদস্য ।

No comments