Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নারকীয় অত্যাচারে বলির শিকার এক কিশোরী

সিরিয়াল কিলারের মতো নাবালিকা বোনকে ধর্ষণ করল দাদা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদা থানার বাড়চুনপাড়া এলাকায়। ধর্ষিতা নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ।সূত্রের খবর, অভিযুক্ত যুবক সিন্…

 







 সিরিয়াল কিলারের মতো নাবালিকা বোনকে ধর্ষণ করল দাদা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদা থানার বাড়চুনপাড়া এলাকায়। ধর্ষিতা নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ।সূত্রের খবর, অভিযুক্ত যুবক সিন্টু খাটুয়া। নাবালিকার প্রতিবেশী ওই যুবক। সোমবার অভিযুক্তকে কাঁথি আদালতে তোলা হলে, ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (৩) ও পকসো আইনের মামলার রুজু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যা আটটা নাগাদ ওই নাবালিকা কিশোরী কাকার বাড়িতে যাচ্ছিল। ওই সময় প্রতিবেশী দাদা সিন্টু খাটুয়া নাবালিকার পথ আটকায়। তাকে রাস্তার পাশে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই যুবক। এমনকি, নারকীয় অত্যচারের কথা কাউকে জানালে নাবালিকা সহ তার পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্ত যুবক বলে অভিযোগ।

প্রথমে ওই নাবালিকা বাড়ি ফিরে কিছু না জানালেও, পরে অসুস্থ হয়ে পড়লে ওই কিশোরী তার মাকে সব কথা জানায়। ঘটনা জানাজানি হতেই গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই বিষয়টিকে কেন্দ্র করে গ্রামে সালিশি সভা ডাকা হয়। সেখানে সিন্টু ও তার পরিবারের লোকেরা কেউ আসেনি বলে অভিযোগ। এরপর রবিবার সন্ধ্যায় নাবালিকার পরিবারের সদস্যরা মারিশদা থানার পুলিশের দ্বারস্থ হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত ধর্ষণকারী যুবককে গ্রেফতার করে।এই ঘটনা প্রসঙ্গে মারিশদা থানার ওসি রাজু কুণ্ডু বলেন ” অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এর পাশাপাশি নাবালিকার ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।” অন্যদিকে, ধর্ষিতা ওই নাবালিকার পরিবারের এক সদস্যের দাবি, ” অভিযুক্ত সিন্টুর কঠোর শাস্তি চাই। এরকম ঘটনা যেন অন্য কারো সঙ্গে না ঘটে তার জন্যই কঠোর শাস্তি দিতে হবে “। যদিও এই ঘটনায় অভিযুক্ত যুবক ও তার পরিবারের সদস্যদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

No comments