Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বানভাসীদের পাসে হলদিয়ায় আজগর

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/fg8W7T29t_s বৃষ্টিতে জলমগ্ন শিল্পনগরী হলদিয়া। এই কঠিন পরিস্থিতিতে হলদিয়ার তৃণমূল নেতার মানবিক মুখ প্রকাশ এল। দলমত নির্বিশেষে বানভাসী মানুষের পাশে দাঁড়ালেন এলাকার তৃণমূল নেতা তথা পূর্ব মে…





ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/fg8W7T29t_s

 বৃষ্টিতে জলমগ্ন শিল্পনগরী হলদিয়া। এই কঠিন পরিস্থিতিতে হলদিয়ার তৃণমূল নেতার মানবিক মুখ প্রকাশ এল। দলমত নির্বিশেষে বানভাসী মানুষের পাশে দাঁড়ালেন এলাকার তৃণমূল নেতা তথা পূর্ব মেদিনীপুর জেলার যুব তৃণমূল কংগ্রেসে সহ-সভাপতি আজগর আলী।

টানা দু’দিন বৃষ্টিতে জলমগ্ন গোটা বাংলা। একাধিক জায়গায় গাছ ভেঙে পড়েছে, নদীতে জলের পরিমাণ বৃদ্ধি পেয়েছে, পাশাপাশি ক্ষতিগ্রস্ত হয়েছে অসংখ্য মানুষজন। হলদিয়া পৌরসভা ২৯ নম্বর ওয়ার্ডে এই পরিস্থিতিতে পাঁচশো পরিবার এখনও জলবন্দী।

এই পরিস্থিতিতে এলাকার কয়েক শতাধিক জলমগ্ন বিজেপি কর্মী সমর্থকদের পাশে দাঁড়ালেন ওই তৃণমূল নেতা। ওই তৃণমূল নেতার দাবি, এখন রাজনীতি করার সময় নয়। বরং মানুষের পাশে দাঁড়ানোর সময়। ঠিক এমনটাই বার্তা দিয়ে গ্রামবাসীর পাশে দাঁড়ালেন তৃণমূল নেতা আজগর আলী।

এবিষয়ে হলদিয়ার তৃণমূল নেতা আজগর আলী বলেন, “এই ভয়াবহ পরিস্থিতিতে এলাকার জলমগ্ন মানুষের পাশে দাঁড়িয়েছে হলদিয়া পুরসভা। রাতদিন কাজ করে যুদ্ধকালীন তৎপরতায় মানুষের পাশে দাঁড়িয়েছি। দলমত নির্বিশেষে মানুষের পাশে পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছে এলাকার নেতৃত্বরা। মানুষের ত্রাণশিবিরে পৌঁছে দেওয়া হচ্ছে। থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। স্বাভাবিক না হওয়া পর্যন্ত মানুষের সব রকমের সহযোগিতা করা হবে।”

No comments