Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভজিৎ চক্রবর্তী বাড়িতে মৃত্যুর তদন্তে সিআইডি

তিন বছর আগে শুভজিৎ চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়। তার ময়নাতদন্তের রিপোর্টে খুশি নন শুভজিতের স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। তাই তিনি সম্প্রতি কাঁথি থানা খুনের মামলা নিয়ে এফআইআর দায়ের করেন। আজ দুপুরে সিআইডির চার প্রতি…

 





তিন বছর আগে শুভজিৎ চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়। তার ময়নাতদন্তের রিপোর্টে খুশি নন শুভজিতের স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। তাই তিনি সম্প্রতি কাঁথি থানা খুনের মামলা নিয়ে এফআইআর দায়ের করেন। 

আজ দুপুরে সিআইডির চার প্রতিনিধিদল মহিষাদল এ শুভদীপ চক্রবর্তীর বাড়িতে কথা বলতে আসেন। 

খুন হয়েছে শুভজিৎ ,কীভাবে গুলি লেগেছিল শরীরে? কেনই বা কলকাতা নিয়ে যেতে অ্যাম্বুলেন্স পেতে দেরি হয়েছিল? এই প্রত্যেকটি প্রশ্নের উত্তর খুঁজেছেন সুপর্ণা। সঠিক তদন্তের দাবি করেছেন প্রশাসনের কাছে।প্রসঙ্গত ঘটনা ২০১৮ সালের ১৪ অক্টোবরের। ওইদিন সকালে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তৎকালীন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রতর। সেই সময় একটি স্কুলে কর্মরত ছিলেন সুপর্ণা। একটি ফোনে জানতে পারেন তার স্বামী গুলিবিদ্ধ হয়েছেন। কাঁথি হাসপাতালে প্রথমে ভর্তি করানো হলেও, শুভব্রত শারীরিক অবস্থার অবনতি ঘটে দ্রুত। তড়িঘড়ি কলকাতা স্থানান্তর করার জন্য অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি। সুপর্ণার অভিযোগ, স্বামীর মৃত্যুর পর থেকেই নানা রহস্য দানা বাঁধে। কীভাবে গুলি লেগেছিল, তা এখনও পরিষ্কার নয় চক্রবর্তী পরিবারের কাছে। তাঁর প্রশ্ন, একজন মন্ত্রীর বিশ্বস্ত দেহরক্ষী হয়েও কেন অ্যাম্বুলেন্স পেতে দেরি হল? শুক্রবার সকালে এই সমস্ত অভিযোগ নেই কাঁথি থানায় একটি এফআইআর দায়ের করলেন সুপর্ণা।কিন্তু যেহেতু শুভেন্দু অধিকারী প্রভাবশালী ব্যক্তি, আর ওই সময় রাজ্যের মন্ত্রী থাকাকালীন তার প্রভাব ছিল দ্বিগুণ। কিছু বলার মত  সাহস জুগিয়ে উঠতে পারেননি।

No comments