Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডোমের জন্য ইঞ্জিনিয়ার! আবেদন দেখে চক্ষু চড়কগাছ

আনফোল্ড বাংলা প্রতিবেদন: প্রয়োজন রয়েছে ডোমের। আর ডোমের জন্য বিজ্ঞপ্তি জারি করেছিল এনআরএস (NRS Medical College) মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। তারপর যা ঘটল তা দেখে ও শুনে চক্ষু চড়কগাছ  সকলের।ডোমের জন্য পদ রয়েছে মাত্র ৬টি। আর ৬টি পদের …

 





 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: প্রয়োজন রয়েছে ডোমের। আর ডোমের জন্য বিজ্ঞপ্তি জারি করেছিল এনআরএস (NRS Medical College) মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। তারপর যা ঘটল তা দেখে ও শুনে চক্ষু চড়কগাছ  সকলের।

 

ডোমের জন্য পদ রয়েছে মাত্র ৬টি। আর ৬টি পদের জন্য আবেদন জমা পড়ল প্রায় ৮ হাজার! কারা আবেদন করলেন? আবেদনকারীদের মধ্যে ২ হাজারেরও বেশি স্নাতক রয়েছেন। ৫০০ জনের কাছাকাছি রয়েছেন স্নাতকোত্তর ডিগ্রিধারী ব্যক্তিও।

না, চমকের শেষ এখনই নয়। এই কাজের জন্য আবেদন জানিয়েছেন ইঞ্জিনিয়ারিং পাশ ব্যক্তিরাও! সূত্রের খবর, প্রায় ১০০ জ‌ন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী এই কাজের জন্য আবেদন জানিয়েছেন।

এবার কাকে নেবেন কর্তৃপক্ষ। কালঘাম ছোটার অবস্থা সকলের। সূত্রের খবর, আবেদনকারীদের মধ্যে থেকে ৭৮৪ জনকে ডাকা হয়েছে ইন্টারভিউতে। তাঁদের ৮৪ জন মহিলা রয়েছেন। তবে কোন যোগ্যতার ব্যক্তিদের ডাকা হয়েছে তা অবশ্য জানা যায়নি।

No comments