Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিপিআইএম নেতা নির্মল জানা র স্মরণ সভায় শ্রদ্ধা জানাতে উপস্থিত হন তমলুকের তৃণমূলের সাংসদ দিব্যেন্দু অধিকারী

পূর্ব মেদিনীপুর জেলা কমিউনিস্ট পার্টির আয়োজনে কমরেড নির্মল জানা র স্মরণ সভা হল নিমতৌড়ীতে। শ্রদ্ধা জানাতে উপস্থিত হন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী ও বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। সাংসদ দিব্যেন্দু অধিকারি বলেন নির্মল বাবু…

 




পূর্ব মেদিনীপুর জেলা কমিউনিস্ট পার্টির আয়োজনে কমরেড নির্মল জানা র স্মরণ সভা হল নিমতৌড়ীতে। শ্রদ্ধা জানাতে উপস্থিত হন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী ও বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। সাংসদ দিব্যেন্দু অধিকারি বলেন নির্মল বাবু অত্যন্ত তার কাছের মানুষ ছিলেন তাই তাকে শ্রদ্ধা জানাতে এখানে উপস্থিত হন, সম্পূর্ণ সৌজন্যতামূলক উপস্থিতি তার এমন টা জানান।

রবিবার প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে জেলার বিভিন্ন প্রান্ত থেকে কমিউনিস্ট পার্টির রাজ্য ও জেলার নেতৃত্বে ও কর্মীরা কমরেড নির্মল জানা স্মরণ সভা উপস্থিত হয়েছিলেন। কমরেড নির্মল জানা গত ১৫ই এপ্রিল শ্বাসকষ্ট জনিত সমস্যা তমলুক জেলা হাসপাতালে ভর্তি হন। রক্তের অক্সিজেনের মাত্রা কমতে থাকায় নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসায় চন্ডিপুর করোনা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ১৭ই এপ্রিল তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু সময় কালে বয়স হয়েছিল ৭০বছর। কমরেড নির্মল জানা দীর্ঘদিন ধরে অবিভক্ত মেদিনীপুর জেলার কমিউনিস্ট পার্টির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, রাজ্য কমিটির দায়িত্ব সহ বিভিন্ন দায়িত্ব পালন করেছিলেন। তার প্রয়াণে শোকের ছায়া নেমে আসে কমিউনিস্ট পার্টির কর্মীদের মনে। 

আজকের স্মরণ সভায় কমরেড নির্মল জানার প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন পঃবঃ রাজ্য বামফ্রন্ট কমিটির চেয়ারম্যান বিমান বসু, কেন্দ্রীয় ও রাজ্য কমিটির সদস্য রবীন দেব, মিনতী ঘোষ, নিরঞ্জন সিহি, তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী সহ কমিউনিস্ট পার্টির কর্মীবৃন্দরা।

No comments