Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রামীন কোভিড যোদ্ধাদের" সম্মান জ্ঞাপন কাঁথি লায়ন্স ক্লাবের

"
প্রায় ৫০ বছরের প্রাচীন কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতির চেয়ারে বসেই মারন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইর অন্যতম "যোদ্ধাদের " সম্মান জ্ঞাপনে উদ্যোগ নিলেন নব নির্বাচিত সভাপতি সুস্মিত মিশ্র । বিগত এক বছরের বেশী সময় ধরে এই …

 




"


প্রায় ৫০ বছরের প্রাচীন কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতির চেয়ারে বসেই মারন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইর অন্যতম "যোদ্ধাদের " সম্মান জ্ঞাপনে উদ্যোগ নিলেন নব নির্বাচিত সভাপতি সুস্মিত মিশ্র । বিগত এক বছরের বেশী সময় ধরে এই মানুষ গুলো মারন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে গেলেও থেকে গেছেন প্রচারের বাহিরে। কাঁথি শহর ও সংলগ্ন গ্রামের এই কোয়াক চিকিৎস্যককদের লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ এর ফাউন্ডেশান ডে উদযাপন উপোলক্ষ্যে সম্মান জ্ঞাপন করলো কাঁথি লায়ন্স ক্লাব।এছাড়াও করোনা প্রতিরোধে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে রাস্তায় নেমে প্রচার চালালেন কাঁথি লায়ন্স ক্লাবের সদস্য সদস্যারা।সেই কর্মসূচীতে যুক্ত হয়েছিলো কাঁথি লায়নেস ক্লাব ও কাঁথি লিও ক্লাবের সদস্য সদস্যারাও।বৃহস্পতিবার সকালে দুটি পর্যায়ে দিনটি উদযাপন করা হয় ।

সকালে কাঁথি লায়ন্স ক্লাবের সভাগৃহে সম্মান জ্ঞাপন অনুষ্ঠান হয় ।রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ডাঃ বিধান চন্দ্র রায় ও কাঁথি লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ শিশির মাইতির প্রতিকৃতিতে মাল্যদান করে অনুষ্ঠানের আনুষ্ঠানিক সূচনা করেন ক্লাবের সভাপতি সুস্মিত মিশ্র ।মঞ্চে  ছিলেন ক্লাবের সম্পাদক তরুন মহাপাত্র,সহ সম্পাদক নির্মাল্য মন্ডল,কোষাধ্যক্ষ ইন্দ্রনীল সামন্ত প্রমুখ।অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের অবজারভেন্স কমিটির চেয়ারম্যান অশোক নন্দ ।

কাঁথি লায়ন্স ক্লাবের মুখপাত্র তপন সাহু জানিয়েছেন এদিন ক্লাবের পক্ষ থেকে  শ্রীমন্ত বানিয়া, লক্ষীকান্ত ঘোড়াই, রাখহরি প্রধান,চিত্ত দাস, অমিয় নায়ক,সেক জামির প্রমুখ  ১১জন কোয়াক চিকিৎস্যকদের সম্মানিত করা হয়েছে।তাঁদের হাতে পুষ্প স্তবক,মানপত্র,স্মারক তুলে দেওয়া হয় ।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে উঠে সম্মানিত কোয়াক চিকিৎস্যকেরা,কাঁথি লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য প্রাক্তন সভাপতি বারিদ মন্ডল সহ প্রমুখরা এমন উদ্যোগ গ্রহনের জন্যে ক্লাব সভাপতির ভূয়ষী প্রশংসা করেন ।

তাঁরা বলেন করোনা ভাইরাসের প্রকোপের আগে কিংবা পরে দিনে-রাতে যে কেউ বিপদে পড়লেই এই মানুষ গুলো ছুটে যান ।চিকিৎস্যার প্রাথমিক দায়িত্ব এই মানুষ গুলো সামলান।অথচ এঁদের ডেকে সম্মান প্রদানের কথা কেউ আগে ভাবেন নি ।তাই এবারের এই উদ্যোগ শুধু অভিনব নয়,ভূয়ষী প্রশংসার যোগ্য।আগামী এক বছর ধরে এমন করেই একাধিক অভিনব ও সময় উপোযোগী কর্মসূচী কাঁথি লায়ন্স ক্লাব গ্রহন করবে বলে তাঁরা আশা প্রকাশ করেন।


No comments