Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের উত্তপ্ত ভগবানপুর, তৃণমূলের আক্রমনে আতঙ্কে বিজেপি

আবারও তৃণমূল কংগ্রেসের বর্বর আক্রমণের শিকার  চালালো। আজ ২ জুলাই শুক্রবার,কাঁথি সাংগঠনিক জেলার ভগবানপুর বিধানসভা কেন্দ্রের ভূপতিনগর থানার অন্তর্গত মহিষদা,কায়েমগড়িয়া,দীঘাদাঁড়ি,অর্জুননগর,বরোজ সহ বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেস আশ্রিত …

 








আবারও তৃণমূল কংগ্রেসের বর্বর আক্রমণের শিকার  চালালো। আজ ২ জুলাই শুক্রবার,কাঁথি সাংগঠনিক জেলার ভগবানপুর বিধানসভা কেন্দ্রের ভূপতিনগর থানার অন্তর্গত মহিষদা,কায়েমগড়িয়া,দীঘাদাঁড়ি,অর্জুননগর,বরোজ সহ বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুস্কৃতকারীরা মধ‍্যযুগীয় বর্বর আক্রমণ চালায়। বাড়িঘর ভাঙচুর সহ ভারতীয় জনতা পার্টির সমর্থকদের উপরে আক্রমণ করে তৃণমূলী দুস্কৃতকারীরা।এই আক্রমণে ভারতীয় জনতা পার্টির বেশকয়েকজন সমর্থক আহত হন ।তৎসহ বিজপি কর্মীদের বেশকিছু বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ।বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষনার পর থেকে ফের শাসকদলের চোখরাঙানির ভয়ে আতঙ্কিত বিজেপি কর্মীরা। যাঁর ফলে ঘরছাড়া হতে হয় বহু বিজেপি কর্মী সমর্থকদের। দিনের পর দিন ঘরের বাইরে কাটাতে হচ্ছে তাঁদের। তবে কিছুদিন আগেই ভূপতিনগর থানার ভারপ্রাপ্ত অফিসারের হাত ধরে ঘরে ফিরতে দেখা গিয়েছিল ঘরছাড়া বিজেপি কর্মী সমর্থকদের। আর তাতেই হল বিপত্তি, তাঁরই রেশ পড়ল এদিন তৃণমূলের অত্যাচার। এলাকার বহু ঘরবাড়ি ,আসবাবপত্র, বাইক সহ বেশকিছু ব্যবহারিক সামগ্রী ব্যাপকহারে ভাঙচুর করে তাঁরা। তবে একটি দুটি ঘরে নয় এলাকার প্রায় সমস্ত বিজেপি কর্মীদের ঘর লক্ষ্য করেই হামলা চালায় বলে অভিযোগ বিজেপির। পাশাপাশি এলাকা বিজেপি মুক্ত করার চেষ্টায় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুস্কৃতকারী ও হার্মাদরা বন্দুক হাতেও দাপিয়ে বেড়াতে দেখা গিয়েছে। তৃণমূলের বর্বর আক্রমণে আতঙ্কিত এলাকার বিজেপি কর্মী সমর্থকরা। এ প্রসঙ্গে ফোনে যোগাযোগ করা হলে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশসুপার অমরনাথ এর সঙ্গে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

ভগবানপুর বিধানসভায় বরোজ,অর্জুনগর অঞ্চলে বিভিন্ন গ্ৰামে ঘরছাড়া কর্মীরা যখন ঘরে ফিরছেন,তাদের উপর তৃনমূলের হার্মাদ বাহিনী আজ দিনের বেলায় বোম বন্দুক নিয়ে আক্রমন চালায়,প্রায় 30টি বাড়ি ভাঙ্গচুর ও লুটপাট সমেত মহিলাদের উপর অত্যাচার চালায় সন্ধ্যা পর্যন্ত। রাতেও হামলার আশঙ্কা করছে এলাকাবাসি।

পুলিশ প্রশাসন সামনে থেকেও তেমন কোন ভূমিকা দেখা যাচ্ছে না।  তৃণমূল কংগ্রেসের বর্বর আক্রমণের প্রতিবাদে বিজেপির জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন বহিরাগত দুষ্কৃতি এনে ব্যাপক অত্যাচার চালাচ্ছে, বিজেপি কর্মী সমর্থকদের ওপর হামলা করছে , পুলিশ থেকেও নিষ্কৃয়। আমরা চাই অবিলম্বে পুলিশ কড়া পদক্ষেপ যেন নেয়, না হলে সমস্ত মানুষকে আমরা একত্রিত করব, এমনই হুঁশিয়ারী দিলেন তিনি। তবে শাসকদল এবিষয় সম্পূর্ন ভিত্তিহীন বলে দাবি করছে।ভগবানপুর-২ ব্লকের বরোজ ও অর্জুননগর অঞ্চলের দক্ষিণ দাঁড়ি,কায়েমগেড়িয়া,মহিষদা প্রভৃতি গ্রামে বিজেপি সমর্থক দের উপর আক্রমণের ঘটনা নিয়ে তৃণমূল কংগ্রেসকে দায়ী করে বিজেপির অভিযোগ রাজনৈতিক উদ্দেশ্যপ্রনোদিত,কল্পনাপ্রসূত ও প্ররোচনা মূলক বলে অভিমত প্রকাশ করেন জেলা তৃণমূল কংগ্রেসের কোঅরডিনেটর তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন।  হোসেন  সাহেব বলেন বিজেপি মদতপুষ্ট সমাজবিরোধী দের অাভ্যন্তরিন গোষ্ঠী কোন্দল কে তৃণমূল কংগ্রেসের ঘাড়ে দোষ চাপিয়ে বাজার মাত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছেন বিজেপি নেতারা।পুলিশের তদন্তে প্রকৃত সত্য বেরিয়ে অাসবে বলে অাশা প্রকাশ করেন মামুদ হোসেন।

No comments