Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রেমের ‘শাস্তি’, গণধোলাই দিয়ে যৌনাঙ্গ কেটে খুন!

অপরাধ? প্রেমে পড়া। আর তার জেরেই নারকীয় ঘটনার সাক্ষী রইল বিহারের মুজাফ্ফরপুর (Muzzafarpur)। গণপিটুনিতে মৃত্যুর কোলে ঢোলে পড়ল ১৭ বছরের নাবালক। নৃশংসভাবে কেটে দেওয়া হল তার যৌনাঙ্গ। নাবালকের মৃত্যুতে চূড়ান্ত উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থ…

 





অপরাধ? প্রেমে পড়া। আর তার জেরেই নারকীয় ঘটনার সাক্ষী রইল বিহারের মুজাফ্ফরপুর (Muzzafarpur)। গণপিটুনিতে মৃত্যুর কোলে ঢোলে পড়ল ১৭ বছরের নাবালক। নৃশংসভাবে কেটে দেওয়া হল তার যৌনাঙ্গ। নাবালকের মৃত্যুতে চূড়ান্ত উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বিক্ষোভে ফেটে পড়েন তার পরিবার ও স্থানীয়। প্রতিবাদ স্বরূপ অভিযুক্তর বাড়ির সামনেই নাবালকের শেষকৃত্য সম্পন্ন করলেন ক্ষুব্ধরা।

গত শুক্রবার রাতে কান্তি থানার অন্তর্গত রেপুরা রামপুরশাহ গ্রামে ঘটে ঘটনাটি। ওই গ্রামেরই ছেলে সৌরভ কুমারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল পাশের গ্রাম সোর্বাতার এক কিশোরীর সঙ্গে। ভালবাসার টানেই শুক্রবার লুকিয়ে প্রেমিকার বাড়ি গিয়েছিল সৌরভ। আর তারপরই ঘটে যায় মর্মান্তিক কাণ্ড। পুলিশ সূত্রে খবর, বছর সতেরোর তরুণকে সেখানে দেখে তেলে বেগুনে জ্বলে ওঠে কিশোরীর বাড়ির লোকেরা। গলধোলাই দিতে শুরু করে তাকে। গুরুতর আঘাত পেয়ে জ্ঞান হারায় সে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেই রাতেই মৃত্যু হয় তাঁর।

No comments