Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিধান পরিষদ গঠনের সিদ্ধান্তের বিরুদ্ধে তমলুকে বিক্ষোভ ও পথসভা এসইউসিআই (কমিউনিস্ট)

রাজ্যে বিধান পরিষদ গঠনের সিদ্ধান্তের বিরুদ্ধে এবং স্ট্যান স্বামীর বন্দি অবস্থায় মৃত্যুর প্রতিবাদে তমলুকে বিক্ষোভ ও পথসভা এসইউসিআই (কমিউনিস্ট) রাজ্যে বিধান পরিষদ গঠনের সিদ্ধান্তের বিরুদ্ধে এবং স্ট্যান স্বামীর বন্দি অবস্থায় মৃত্য…

 





রাজ্যে বিধান পরিষদ গঠনের সিদ্ধান্তের বিরুদ্ধে এবং স্ট্যান স্বামীর বন্দি অবস্থায় মৃত্যুর প্রতিবাদে তমলুকে বিক্ষোভ ও পথসভা এসইউসিআই (কমিউনিস্ট) রাজ্যে বিধান পরিষদ গঠনের সিদ্ধান্তের বিরুদ্ধে এবং স্ট্যান স্বামীর বন্দি অবস্থায় মৃত্যুর প্রতিবাদে আজ তমলুক হাসপাতাল মোড়ে এসইউসিআই (কমিউনিস্ট) দলের বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত হয়। নেতৃত্ব দেন জেলা সম্পাদক মন্ডলীর সদস্য প্রণব মাইতি, জেলা কমিটির সদস্য জ্ঞানানন্দ রায়, তমলুক লোকাল কমিটির সদস্য সুমিত রাউৎ, অসীমা পাহাড়ি, শম্ভু মান্না প্রমূখ।

প্রণব মাইতি বলেন রাজ্যে বিধান পরিষদ গঠনের বিরোধিতা করে আমাদের দলের রাজ্য সম্পাদক ইতিমধ্যে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন। ফলে অযথা বিধান পরিষদ গঠনের বিরুদ্ধে এবং সম্প্রতি প্রবীণ সমাজসেবী স্ট্যান্ড স্বামীর যেভাবে মৃত্যু ঘটলো তার বিরুদ্ধে, রাজ্যজুড়ে প্রতিবাদ সপ্তাহ চলছে । আজ তমলুকের হাসপাতাল মোড়ে ক্ষুদিরাম মূর্তির পাদদেশে আমাদের দলের উদ্যোগে পথসভা এবং বিক্ষোভ মিছিল সংগঠিত হয়। সাথে সাথে পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাস সহ নিত্যব্যবহার্য জিনিসের মূল্যবৃদ্ধির বিরুদ্ধেও আমাদের দল লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছে।

No comments