Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার পৌরপাঠ ভবনের ছাত্র সাগ্নিক রায় মেধাতালিকায় চূড়ান্ত সফল

২০২১সালে ন্যাশনাল ট্যালেন্ট সার্চ এক্সামিনেশন (NTSE) লেভেল ওয়ান স্তরে চূড়ান্ত সফল হল হলদিয়া পৌরপাঠ ভবনের দশম শ্রেণীর মেধাবী ছাত্র সাগ্নিক রায়।দেশের মেধাবী ছাত্ররা এই পরীক্ষায় অংশগ্রহণ করে। সাগ্নিক এর ক্রমিক হল ১১১।শুধু তাই ন…

 






২০২১সালে ন্যাশনাল ট্যালেন্ট সার্চ এক্সামিনেশন (NTSE) লেভেল ওয়ান স্তরে চূড়ান্ত সফল হল হলদিয়া পৌরপাঠ ভবনের দশম শ্রেণীর মেধাবী ছাত্র সাগ্নিক রায়।

দেশের মেধাবী ছাত্ররা এই পরীক্ষায় অংশগ্রহণ করে। সাগ্নিক এর ক্রমিক হল ১১১।

শুধু তাই নয় সাগ্নিক এ বছরই নামী অনলাইন মেধাবৃত্তি পরীক্ষার আয়োজক FIITJEE এর তরফে আয়োজিত অনলাইন মেধা প্রক্রিয়ায় সফল হয়েছে।

দু’বছরের লাইভ অনলাইন ক্লাসের জন্য নির্বাচিত হয়েছে সাগ্নিক। অনলাইন পড়াশোনার জন্য কোনো খরচ বহন করতে হবেনা বলে জানিয়েছে দিল্লীর এই খ্যাতনামা সংস্থা।

ফিজিক্স, কেমিস্ট্রি , ম্যাথ অ্যাপটিটিউড টেস্ট এর মোট সাড়ে ৪৫০ পয়েন্টের মধ্যে সাগ্নিক পেয়েছে ৪২৬.২৫ পয়েন্ট। সারা দেশের মেধাবী ছাত্র-ছাত্রীদের নিরিখে এই স্কোর অত্যন্ত উজ্জ্বল সম্ভাবনার জন্ম দেয়। এই নম্বর পেয়ে সাগ্নিক দেশের মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে । প্রথম স্থানাধিকারী ছাত্রের স্কোর ৪৩০.৫০

অভিনন্দন মেধাবী সাগ্নিককে। অভিনন্দন তার পরিবারকেও।সাগ্নিক কে অভিনন্দন জানাতে পৌঁছে গেলেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান  ইন কাউন্সিলর জয়ন্তীরায় দণ্ডপাট এবং কাউন্সিলার সঞ্জীব পট্টনায়েক। 


No comments