Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পটাশপুর ২ ব্লক পরিদর্শনে বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর -২ ব্লকে পরিদর্শন করলেন ভগবানপুরের বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি নির্বাচন প্রাক্কালে পটাশপুর ২ ব্লকের মথুরা ও আড়গোয়াল গ্রাম পঞ্চায়েত এলাকা সহ ভগবানপুর ২ ব্লকের বেশকিছু এলাকা জুড়ে রাজনৈতিক হিংসা…

 






পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর -২ ব্লকে পরিদর্শন করলেন ভগবানপুরের বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি নির্বাচন প্রাক্কালে পটাশপুর ২ ব্লকের মথুরা ও আড়গোয়াল গ্রাম পঞ্চায়েত এলাকা সহ ভগবানপুর ২ ব্লকের বেশকিছু এলাকা জুড়ে রাজনৈতিক হিংসার বাতাবরন তৈরি হয়ে আসছে বরাবরই । তৃণমূলের অত্যাচারে দীর্ঘদিন ঘর ছাড়া বিজেপির কর্মী সমর্থকরা। কিন্তু গত বিধানসভা নির্বাচনে দাঁত ফোটাতে পারেনি তৃণমূল। বিধানসভা কেন্দ্র ছিনিয়ে নেয় বিজেপি । বর্তমান বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি। তাঁরপর থেকে হিংসার রাজনীতি বন্ধ হতে দেখা যায়।

সোমবার পটাশপুর ২ ব্লকের ভগবানপুর বিধানসভা কেন্দ্রের মথুরা এবং আড়গোয়াল গ্রাম পঞ্চায়েত এলাকা পরিদর্শন করেন । যে একসময় এই এলাকায় অহরহ বোমাবাজি চলে, এমনকি বন্দুক হাতে দাপিয়ে বেড়াতে দেখা গিয়েছে একসময়। সেইসব এলাকা পকিদর্শন করে পটাশপুর ২ ব্লকের বিডিওর সাথে এলাকার উন্নয়ন কথা বলেন বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি।

No comments