Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়া লকডাউন" পুলিশের প্রচার ঘিরে বিভ্রান্তি ছড়ালো শিল্প শহরে

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/8TQZH__7HVwমঙ্গলবার থেকে পরপর তিনদিন হলদিয়া ব্লক এলাকায় সমস্ত বাজার হাট সম্পূর্ণ বন্ধ থাকবে। কোভিড সংক্রমণ রুখতে এই মর্মে নির্দেশ দিল হলদিয়া ব্লক প্রশাসন ।সোমবার দিনভর মাইক প্রচার করে এই…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/8TQZH__7HVw

মঙ্গলবার থেকে পরপর তিনদিন হলদিয়া ব্লক এলাকায় সমস্ত বাজার হাট সম্পূর্ণ বন্ধ থাকবে। কোভিড সংক্রমণ রুখতে এই মর্মে নির্দেশ দিল হলদিয়া ব্লক প্রশাসন ।সোমবার দিনভর মাইক প্রচার করে এই নির্দেশের কথা ঘোষণা করা হয়। তবে ব্যাংক পরিষেবা ও ঔষধ দোকান খোলা থাকবে। বাজার এলাকা গুলিতে জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কেউ প্রয়োজন ছাড়া বাইরে বেরোলে জরিমানা করা হবে। এদিকে বাজারহাট বন্ধ রাখার নির্দেশ নিয়ে ভবানীপুর থানার পুলিশের মাইক প্রচার ওপর হলদিয়া শিল্পাঞ্চল জুড়ে ব্যাপক বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। হলদিয়া ব্লক ও পৌরসভা মিলিয়ে ভবানীপুর থানা এলাকা ।


ব্লক এলাকায় ঘোষণা পুলিশের গাড়ি দিনভর শহর এলাকায় করার ফলে মানুষের মধ্যে "হলদিয়া লকডাউন" করা হচ্ছে বলে প্রচার ছড়িয়ে পড়ে। বিভিন্নবেসরকারি প্রতিষ্ঠান শিল্প সংস্থা কর্তৃপক্ষের মধ্যে বিভ্রান্তি তৈরি হয়।

তারা কর্মীদের মধ্যে সার্কুলার পর্যন্ত ইস্যু করে লকডাউনে। হলদিয়া  মহকুমার প্রশাসন জানায় হলদিয়া শিল্পাঞ্চল এই ধরনের কোন লকডাউন এর বিষয় সরকারিভাবে ঘোষণা হয়নি। হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মণ্ডল বললেন ব্লক  এলাকার ঘোষণা হলদিয়া শহরের মধ্যে করে পুলিশ বিভ্রান্ত ছড়িয়েছে।

ভবানীপুর থানার ওসির নির্দেশে বিভ্রান্তিমূলক প্রচারের জন্য এদিন শহরজুড়ে মানুষের সমস্যায় পড়েছেন। বিষয়টি নিয়ে এসডিও কাছে জানানো হয়েছে। বুধবার হলদিয়া বাজার হাট বন্ধ নিয়ে এসডিও সঙ্গে পৌরসভার বৈঠক আছে।




No comments