Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লকডাউনে চলছে হলদিয়া- কেন্দেমারী ফেরি সার্ভিস

কোভিড 19 সারাদেশের সাথে রাজ্যে জেলায় ছড়িয়ে পড়েছে। সেজন্যই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লকডাউন ঘোষণা করেছেন  ১৬ ই জুন থেকে৩০ শে জুন পর্যন্ত। covid-19  সংক্রামক কমেছে তার জন্য বেশ কিছু বিধিনিষেধ ছাড় দিয়েছেন। কিন্…

 







কোভিড 19 সারাদেশের সাথে রাজ্যে জেলায় ছড়িয়ে পড়েছে। সেজন্যই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লকডাউন ঘোষণা করেছেন  ১৬ ই জুন থেকে৩০ শে জুন পর্যন্ত। covid-19  সংক্রামক কমেছে তার জন্য বেশ কিছু বিধিনিষেধ ছাড় দিয়েছেন। কিন্তু পরিবহন ব্যবস্থা পুরোটাই বন্ধ রয়েছে।


তারই মধ্যে হলদিয়া শিল্পাঞ্চল টাউনশিপ থেকে নন্দীগ্রাম পারাপারের ব্যবস্থা সরকারিভাবে বন্ধ থাকলেও বেসরকারি ভুটভুটি চলছে অনায়াসেই। যাত্রীদের কাছ থেকে ২৫০ থেকে ৩০০ টাকা করে নেওয়া হচ্ছে।

অনেকেই বললেন লকডাউনের কে বুড়ো আঙ্গুল দেখিয়ে বেসরকারিভাবে চালানো হচ্ছে এই ফেরি সার্ভিস। সরকারি ঘাট থেকেই প্রসঙ্গত গত একবছর আগে এই ধরনের পারাপারের সময় ভুটভুটি উল্টে গিয়েছিল রূপনারায়ণে। অনেকে মারা গিয়েছিলেন। প্রশাসন নির্বিকার, হলদিয়া টাউনশিপ পুলিশ স্টেশন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে এই পারাপার চলছে। হলদিয়া ফেরি সার্ভিস এই ঘাটতি পরিচালনা করেন হলদিয়া পৌরসভা।  দুই বছর আগেই ঘাটের উদ্বোধন করেছিলেন তৎকালীন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। সরকারিভাবে ঘাট বন্ধ থাকলেও ছোট ভুটভুটি নিয়ে অধিক সংখ্যক যাত্রী নিয়ে পারাপার চলছে অনায়াসেই।


No comments